Breaking News
Home / বিনোদন / প্রেমিকের বাবা যখন প্রেমিকার ভাই

প্রেমিকের বাবা যখন প্রেমিকার ভাই

Advertisement

অনেকদিন থেকেই বলিউড অভিনেত্রী দিশা পাটানি ও অভিনেতা টাইগার শ্রফের প্রেমের গুঞ্জন উড়ে বেড়াচ্ছে। আর ঠিক এই কারণে প্রায়ই খবরের শিরোনাম হন তারা। শুধু প্রেমের গুঞ্জনই নয়, একাধিকবার তাদের বিয়ের গুঞ্জনও চাউর হয়েছে।

দিশা পাটানির পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এতে টাইগারের বাবা জ্যাকি শ্রফও অভিনয় করছেন। রিয়েল লাইফে দিশার হবু শ্বশুর হলেও রিল লাইফে জ্যাকিকে এই অভিনেত্রীর ভাইয়ের চরিত্রে দেখা যাবে।

হিন্দুস্তান টাইমসে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় ভাই-বোনের চরিত্রে অভিনয় করছেন তারা। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ভারত সিনেমায় তারা দুজনই ছিলেন কিন্তু একসঙ্গে তাদের কোনো দৃশ্য ছিল না।

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় তাদের বেশ কয়েকটি দৃশ্য দেখা যাবে। তারা বড় ভাই ও ছোট বোনের চরিত্রে অভিনয় করছেন। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সুপারস্টার সালমান খান।

দিশা পাটানি ও জ্যাকি শ্রফ ছাড়াও আছেন রণদীপ হুদা। এটি পরিচালনা করছেন প্রভুদেবা। ‘ওয়ান্টেড’, ‘দাবাং-থ্রি’র পর সালমানের সঙ্গে এই নির্মাতার এটি তৃতীয় সিনেমা।

এদিকে সিনেমাটি গত বছর ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে শুটিং ও প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় তা সম্ভব হয়নি। তবে চলতি বছর ঈদুল ফিতরে এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

Advertisement

Check Also

দ্বিতীয় বিয়ে এবং আমাদের সামাজিক মনস্তত্ত্ব: পুতুল

Advertisement দাম্পত্য জীবনের দুই বছরের মাথায় বি’চ্ছেদের পথে হাঁটেন ‘ক্লোজআপ ওয়ান তারকা’ খ্যাত সঙ্গীতশিল্পী সাজিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *