স্কুলের দিদিমণির অনুরোধে আদো আদো গলায় দুর্দান্ত গান গাইল ৩ বছরের খুদে, ভিডিও ভাইরাল

সাম্প্রতিককালে সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে কোন কিছু ভাইরাল হতে খুবই কম সময় লাগে। কয়েক সেকেন্ডের মধ্যে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যায় এই মি’ডিয়ার দরুন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক মানুষ জন’প্রিয় হয়ে উঠেছেন।

সেই সাথে নিজেদের নাম করতে পেরেছে বিশ্বের দরবারে। অন্যদিকে অনেক অদ্ভু’ত অ’দ্ভুত ঘটনা দেখা গিয়েছে। যা হয়তো আগে কখনও দেখা যায়নি; এমন অনেক ঘটনার সাক্ষী হয়েছি আমরা এই বছরে। ল’কডাউন থাকাকালীন আমরা অনেকে সুপ্ত প্রতিভাকে উজ্জাবিত হতে দেখেছি।

অনেকে খুব সুন্দর নাচ করতে পারে গান গাইতে পারে, রান্না করতে পারে তা আমরা জানতে পেরেছি সোশ্যাল মিডিয়ার দরুন।কিন্তু এই দিক থেকে দেখতে গেলে শুধুমাত্র যুবক-যুবতীরা এগিয়ে নেই, বাচ্চারাও নিজেদের প্রতিভা উদ’যাপন করেছে।

তারা কোনো দিক থেকেই বড়দের থেকে পিছিয়ে নেই এই কথা বুঝিয়ে দিয়েছে তাদের প্রতিভার মাধ্যমে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে;

যাতে স্পষ্ট খুদেরা কোন অংশে পিছিয়ে নেই তারা অনেক বেশি এ’ক্টিভ ও অ্যাড’ভান্স। ভিডিওতে দেখা গিয়েছে এক ছোট্ট খুদে গান গাইছে স্কুলের মধ্যে গুলাবি আখে জো তেরি দেখি।

ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চাটি গান গাইতে চাইছিলনা কিন্তু তাও তার দিদিমণি তাকে জোর করছে গান করার জন্য। তারপর এসে গান গাইতে শুরু করে গানের মাঝখানে এসে থেমে যায় বলে তার দাঁ’তে ব্য’থা। কিন্তু তাও আবার বলে গান গাইতে থাকে সে আবার গান শুরু করে দেয়।

থেকে স্পষ্ট যে দিদিমণি তার ছাত্রের গান কত বেশি পছ’ন্দের তাই সে বারবার তাকে গান গাইতে বলছে। তিনি জানেন তাঁর ছাত্র খুব সুন্দর গান গান সেই প্রতিভার সবার কাছে শেয়ার করেছেন তার শিক্ষিকা।

সোশ্যাল মিডিয়াতে গুরুত্বপূর্ণ স্থান প্রতিদিন কিছু না কিছু ভিডিও ভাইরাল হয় ঠিক সেরকমভাবে এই ভিডিওটি শে’য়ার রয়েছে প্রচুর পরিমাণে এবং আনাচে-কানাচে পৌঁছে গিয়েছে।

এই ভিডিও প্রায় কয়েক লক্ষ বেশি মানুষ দেখে ফেলেছে। ভিডিওর উপর অনেক লা’ইক রয়েছে। ক’মেন্ট ও শে’য়ারের সংখ্যা প্রচুর এই ভিডিওর উপর। তবে কমে’ন্ট সেক’শনে নেটিজেনরা নানা ধরনের মন্ত’ব্য করেছেন। কমেন্টে ছোট খুদের গানের প্রশং’সায় প’ঞ্চমু’খ সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *