এখন থেকে যেখানে পাওয়া যাবে চিত্রনায়িকা শাবনূরকে, কেউ ভাবেনি এমন!

ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী শাবনূর। সালমান শাহ ও রিয়াজের সঙ্গে জুটি বেঁধে বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন ইন্ডাস্ট্রিতে। তার সঙ্গে জুটি বেঁধে মজবুত হয়েছে অনেক ফ্লপ নায়কদের ক্যারিয়ার।

তাই সিনেমাপাড়ায় অনেকে তাকে ‘সৌভাগ্যবান’ নায়িকা বলে সম্মান করে থাকেন। সেই নায়িকা সিনেমায় নেই অনেকদিন হয়। জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী শাবনূর বর্তমানে স্থায়ী হয়েছেন অস্ট্রেলিয়াতে।

সেখানে একমাত্র পুত্র ও ভাই-বোনদের নিয়ে বসবাস করেন তিনি। মাঝে মাঝে দেশে ঘুরতে আসেন। সম্প্রতি এই তারকাকে ফেসবুকে বেশ সক্রিয় হতে দেখা যাচ্ছে।

কিছু পেজ ও ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে প্রায় প্রতিদিনই পোস্ট করা হয় নানা রকম ছবি ও স্ট্যাটাস। কিন্তু নায়িকা শাবনূর নিশ্চিত করলেন, এতসব আইডি-পেজের ভিড়ে একটি মাত্র আইডি তিনি চালান।

আর কোনো আইডি বা পেজের সঙ্গে তিনি সংশ্লিষ্ট নন। অর্থাৎ সবই ভুয়া। সহজেই ফেসবুকে বিখ্যাত হওয়ার মন্দ তাড়নায় তার নাম ও ছবি ব্যবহার করে এগুলো চালানো হচ্ছে। তাই এসব আইডি ও পেজ সম্পর্কে ভক্ত-অনুরাগীদের সাবধান করলেন শাবনূর।

তিনি সুদূর অস্ট্রেলিয়া থেকে বলেন, ‘ফেসবুকে আমার নামে অনেক পেজ ও অ্যাকাউন্ট রয়েছে। এগুলো আমি চালাই না। শুধু একটি আইডি রয়েছে যা অনেক আগে আমি খুলেছিলাম। সেটাতে আমি নিজেই নিয়মিত নই।

তাই ওটাকেও এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছি। সম্প্রতি অনেক অ্যাকাউন্ট ও পেজ দেখছি খুব সক্রিয় আমার নামে। সেগুলোর কোনো কোনোটিতে পঞ্চাশ হাজারের উপরে ফলোয়ারও রয়েছে। এগুলো কোনোটাই আমার নয়।

সবাই সাবধান থাকুন। নইলে যে কোনো সময় হয়তো প্রতারণার শিকার হতে পারেন।’ তবে ইনস্টাগ্রামে সক্রিয় আছেন জানিয়ে শাবনূর বলেন, ‘আমি ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছি। সেটাতেই আমি সক্রিয় থাকি।

কেউ চাইলে আমার সঙ্গে ইনস্টাগ্রামে যোগাযোগ করেতে পারেন।’ এদিকে শাবনূর এও জানালেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে দেশে ফিরবেন তিনি। সিনেমায় ফিরতে অনেকদিন ধরেই প্রস্তুতি নিয়েছেন তিনি। শারীরিক যে অসুস্থতা সেটাও অনেকটা নিয়ন্ত্রণে রয়েছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছর তার দেখা মিলতেই পারে রুপালি পর্দায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *