হলুদ শাড়ি পড়েই তুমুল নাচ যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানা রকম ভিডিও। বিশেষ করে যেসব মানুষরা সুযোগের অভাবে তাদের প্রতি প্রদর্শন করার কোন অবসর পেতেন না; তারা সোশ্যাল মিডিয়াকে তাদের প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করছে।

মিডিয়ার শ’ক্তির সব থেকে বড় উদাহরণ হল রানু মন্ডল। ভবঘুরে হিসেবে ভিখা’রিদের সঙ্গে জীবনযাপন করতেন তিনি, এইসময় ভাইরাল হয়ে যায় তার গ’লায় গাওয়া একটি ভিডিও “এক পেয়ার কা নাগমা হে”।

ছাড়া ভারতবর্ষ জুড়ে ভাইরাল হয়েছে এই ভিডিও, এর পরে আর ফিরে তাকাতে হয়নি তাকে। এরকম আরও উদাহরণ হলেন চাঁদমণি, বিপাশা দাস প্রভৃতি। বর্তমানে ভারতীয় প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিদেশের মাটিতে ও হচ্ছে ভাইরাল।

বর্তমানে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মেয়ে হলুদ শাড়ি পড়ে “বড়ি মুসকিল বাবা বড়ি মুসকিল” গানটিতে সকলের সামনে পার’ফর্ম করছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে,

সেখানে অনেক মানুষ একসাথে রয়েছে, মনে করা হচ্ছে এটি কোন নাচের স্কুল, বা কোন অফিস। মেয়েটির নাচ পার’ফর্ম করার আগে প্রথমে স্প্যা’নিশ ভাষায় তাদের বলে দিচ্ছে সে কি পারফর্ম করতে যাচ্ছে।

তারপরে মেয়েটি পারফর্ম করা শুরু করে। হলুদ শাড়িতে দারুণ পারফর্মেন্স এ মেয়েটি যেন আ’গুন ধরিয়ে দেয় ঘরে। তার নাচে মু’গ্ধ হয়েছেন ঘরের প্রতিটি মানুষ।

সকলে মিলে তাকে উৎ’সাহ দিচ্ছেন, অনেকে আবার তার নাচের ভিডিওটি রে’কর্ড পর্যন্ত করছেন। ভিডিওটি পুরোনো হলেও পুনরায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

“লজ্জা” সিনেমা তে কিংব’দন্তী অলকা ইয়াগনিক এর গাওয়া এই গানটিতে পারফর্ম করে মেয়েটি যেন সকলের মন জয় করে নিয়েছে। ভিডিওটি এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল।

সকলে মেয়েটির অনেক প্রশং’সা করছে। বিশেষ করে বিদেশের মাটিতে ভারতীয় গান এই পারফরম্যান্স সত্যিই প্রশং’সনীয়।খোলা চুলে সকালের সামনের শাড়িতে এই পারফর’ম্যান্স যথেষ্ট ক’ঠিন,

যেকোনো সময় শাড়িতে পা আটকে সে প’ড়ে যেতে পারত, কিন্তু সে অসম্ভব ক্ষি’প্রতায় সকলের সামনে পারফর্ম করে সকলের মন জিতে নিয়েছে সে। মেয়েটিকে দেখে বোঝার উপায় নেই মেয়েটির পেশা কি।

যদিও ভিডিওটি দেখে মনে হচ্ছে মেয়েটি এখানে একজন সদস্য হিসেবে সকলের সামনে পারফর্ম করছে। বিশেষ করে বিদেশের মাটিতে ভারতীয় গানে নাচ করে সে নিজের দেশের মা’থা উঁচু করেছে।

এবং নাচের ক্ষেত্রে প্রতিটি স্টেপ একদম নিখুঁ’ত ভাবে পারফর্ম করেছে আসল গানটিতে পারফর্ম করেছিলেন মাধুরী দীক্ষিত, যার আ’গু’নরাঙা বস্ত্রে আ’গু’ন লেগে গেছিল গোটা বলিউড।

যদিও মেয়েটির হলুদ শাড়িতে তার দু’র্ধর্ষ নাচ অলরেডি আ’গু’ন লাগিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও মেয়েটির পরিচয় সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *