মুরগীকে মে’রে ছানা ও ডিমগুলিকে খে’য়ে চরম পরিণতির ক’বলে কো’বরা , তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই রোজ দিন ভাইরাল হয়। আর সেই ভাইরাল ভিডিও বা ছবি দেখে আমরা মনোরঞ্জন জোগাই। নিজেদের অবসর সময় কাটাতে সোশ্যাল মিডিয়া আজকের দিনে একটি বড় অংশ হয়ে দাঁড়িয়েছে।

যেখানে ভাইরাল নামক শব্দটির সঙ্গে সমস্ত ইন্টারনেট ব্যবহারকারীরা পরিচিত। একটি ছোঁয়ায় একটি ভিডিও বা ছবি ভাইরাল হয়ে যায় গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে।

কিছু ভাইরাল ভিডিও আমাদের অনুপ্রেরণা জোগায় আবার কিছু ভিডিও আমাদের হাস্যরসের সৃষ্টি করে। তবে মাঝেমধ্যে আমরা এমন কিছু ভিডিও দেখি যা আমাদের মন খারাপ করে দেয়।

সেরকমই একটি ভিডিও সম্প্রতি ভা’ইরাল হয়েছে। আমাদের জী’বনে মা’য়ের গু’রুত্ব অপরিসীম। মায়েরা তাদের স’ন্তানদের ভালোবাসেন, তা’দের বি’পদ থেকে রক্ষা করেন। মানুষ জাতি সহ সমস্ত পশুপাখি প্রতিটি শ্রেণিতে সন্তা’নদের জন্য মায়ের ভূমিকা অপরিসীম।

সেরকমই ভাইরাল ভিডি’ওতে দেখা যাচ্ছে একটি কো”বরা সা’প মৃ’ত অবস্থায় একটি মুরগির খামারে পড়ে রয়েছে। আর সেই সাপটির গো’টা শরী’রে রয়েছে ঠো’ক্করের চিহ্ন। সাপটির মুখে দেখা যায় একটি ডিম। সাপটির পাশে মৃ’ত অবস্থায় পড়ে ছিল একটি মু’রগি।

অনুমান ক’রা হচ্ছে, সাপ’টির হাত থেকে নিজের সন্তান’দের বাঁ’চাতে গিয়ে প্রা’ণ হা’রিয়ে’ছে মু’রগিটি। এরপর মুখে ডি’ম আটকে মৃ’ত্যু ঘ’টে কোবরা সাপটির। ‘আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ‘ভাইরাল হয়েছে। ৫ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *