সামান্য মোষের তারা খেয়ে লেজ গুটিয়ে পালাল এক প্রকান্ড হাতি! ভাইরাল ভিডিও

বন্যপ্রাণীদের কাছ থেকে না দেখলে তাদের জীবনের কাহিনীর বোঝা খুব দুস্কর। অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য বন্যপ্রাণীদের প্রতিনিয়ত বিভিন্ন লড়াই এর সম্মুখীন হতে হয়।

যারা জঙ্গল সফরে গেছেন তারা হয়তো এই লড়াই চাক্ষুষ দেখা সুযোগ পেয়েছেন কিন্তু যারা যায়নি সোশ্যাল মিডিয়ার দৌলতে তারাও এখন এই ধরনের ঘটনা উপভোগ করতে পারছেন।

আর সোশ্যাল মিডিয়ার দরুন প্রতিদিন এমন কিছু ঘটনা সামনে আসে যা আমাদের অবাক করে দেয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ধরা পড়েছে যেখানে এই পশুদের কান্ডকারখানার অনেককটা দৃশ্য ক্যামেরাবন্দী করা হয়েছে।

একটি দৃশ্যে দেখা যাচ্ছে একটি কুকুর একটি বিড়ালকে অনেকক্ষন ধরে বিরক্ত করছিল। বিড়ালটি একসময় এতটাই রেগে যায় যে কুকুরটিকে কামড়াতে উদ্যত হয়।

আর শেষ পর্যন্ত কুকুরটি ভয়ে সেখান থেকে পালিয়ে যায়। সাধারনত এর বিপরীত ঘটনা ঘটতে দেখা যায় কিন্তু এখানে ঘটেছে উল্টোপুরান। রোহনপ্রীতের কথায় হাউহাউ করে কেঁদে ভাসালেন নেহা কক্কর, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

আবার একটি দৃশ্য দেখা যাচ্ছে একদল হাতি ঘাস খেতে মাঠে এসেছিল। সেখানে ঘাস খেতে উপস্থিত হয় একদল বাফেলোও। একটি হাতি প্রথমে একটি বাফেলোকে বিরক্ত করতে থাকে।

এরপর একসময় বাফেলোটি সিং দিয়ে হাতির উপর হামলা করতে শুরু করে। আর তা দেখে রনে ভঙ্গ দেয় হাতিটি। আবার কিছু দৃশ্যে এনাকন্ডার সাথে বাঘের লড়াই দেখা যাচ্ছে কখনো আবার পেঙ্গুইন এর সঙ্গে পেট্রল নামের সামুদ্রিক পাখির।

নেটদুনিয়ায় এই ভিডিওগুলি পোস্ট হতেই ভাইরাল হয়েছে। অনেকেই বলেছেন কাউকেই ছোটো ভেবে তুচ্ছ তাচ্ছিল্য করা উচিত হয়। নিজেকে আত্মরক্ষার জন্য সবাই সমান সতর্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *