আবারো সরব হচ্ছেন রহস্যময়ী বুবলি

ঢালিউডের রহস্যময়ী চিত্রনায়িকা শবনম বুবলি। শাকিব খানের বিপরীতে সংবাদ পাঠক থেকে রাতারাতি নায়িকা বনে যান বুবলি। জুটি বেঁধে ডজন খানেক ছবি করার পর হঠাৎ ‘নিরুদ্দেশ’ হয়ে যান তিনি।

গত এক বছর ধরে মা হওয়ার বিষয়ে রহস্য জিইয়ে রাখছেন তিনি। লোকচক্ষুর আড়ালে ছিলেন প্রায় ১১ মাস। তবে হুটহাট সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ করলেও অধরায় রয়ে গেছেন তিনি।

সম্প্রতি নীরবতা ভেঙেছেন শবনম বুবলী। আমেরিকা থেকে দেশে ফেরার কথা স্বীকার করেছেন তিনি। নীরব বুবলী সরব হচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এমনটাই দেখা গেছে তার ভেরিফায়েড ফেসবুক পেজে।

নীরবতা ভাঙার পর নিজের ফেসবুকে পেজে তিনটি নতুন ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন বুবলি। ৮ জানুয়ারি (শুক্রবার) একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি আয়না ভালোবাসি কারণ তারা আমাকে ভালোবাসে।’

ইতিবাচক এবং নেচিবাচক মন্তব্য লক্ষ করা গেছে পোস্টের কমেন্টস ঘরে। তার আগে ৬ জানুয়ারি নতুন লুকের ছবি প্রকাশ করে বুবলি লিখেছেন, ‘সুখ আমাদের ওপর নির্ভর করে।’

এদিকে, নিজের ফেসবুকে পেজে ইনস্টাগ্রাম আইডির লিংক শেয়ার করেছেন বুবলি। জানিয়েছেন, এটিই তার আসল ইনস্টাগ্রাম আইডি। ২০১৭ সালের ৫ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম আইডি খুলেছেন বুবলি।

সেখানেই পোস্ট করতেন তিনি। নতুন বছরে নিয়মিত পোস্ট দেখা যাচ্ছে বুবলির ইনস্টাগ্রামে। সামাজিক যোগাযোগামাধ্যমে এখন থেকে ‘অ্যাক্টিভ’ থাকবেন রহস্যময়ী বুবলি। এমন আভাসই পাওয়া যাচ্ছে তার ঘন পোস্ট থেকে।

সবশেষ ২০২০ সালের ফেব্রুয়ারিতে ‘বীর’ সিনেমাটি মুক্তি পেয়েছিল বুবলির। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন এ নায়িকা। এদিকে, মুক্তির অপেক্ষায় আছে সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ এবং শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমা দুটি। এতে নিরব এবং শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলি।

Leave a Reply

Your email address will not be published.