আর মাত্র কয়েকটা দিন ধৈর্য্য ধরুন, সব পরিষ্কার হয়ে যাবে: বুবলি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বুবলি। শাকিব খানের বিপরীতে সংবাদ পাঠক থেকে রাতারাতি নায়িকা বনে যান বুবলি। জুটি বেঁধে ডজন খানেক ছবি করার পর হঠাৎ ‘নিরুদ্দেশ’ হয়ে যান তিনি।

তবে হুটহাট সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ করলেও অধরায় রয়ে গেছেন তিনি। প্রায় এক বছর ধরে নিজেকে সবার থেকে আড়ালে রেখেছিলেন। অবশেষে খোঁজ মিলল তার।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বুবলি জানিয়েছেন, এতদিন কোথায়, কোন অবস্থায় ছিলাম সব কিছুই জানানো হবে। ধৈর্য্য ধরুন সব পরিষ্কার হয়ে যাবে গুঞ্জনের অবসান হবে শিগরিই।

বুবলি আরো বলেন, আমি যে কাজ থেকে বিরতি নেব সে কথা বিরতির আগে অনেকবার বলেছি। মিডিয়ায় অনুপস্থিত থাকলেও মিডিয়ার বিষয় নিয়েই সময় কেটেছে আমার।

যেহেতু অভিনয়কে পেশা হিসেবে নিয়েছি তাই আরো দক্ষ অভিনয়শিল্পী হিসেবে নিজেকে তৈরি করার জন্যই আমেরিকায় গিয়েছিলাম। সেখানে অভিনয় বিষয়ক একটি কোর্স সম্পন্ন করি। এরপর গত বছরের শেষ প্রান্তে দেশে ফিরেছি।

এ অনুপস্থিতির সময়টাতে একজন শীর্ষ নায়কের সঙ্গে সম্পর্ক এবং মা হওয়ার গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে বুবলি বলেন, আমার অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই এমন অসংখ্য গুঞ্জন তৈরি হয়েছে।

যারা গুঞ্জন তৈরি করতে পছন্দ করেন তারা এ কাজগুলো করে যাবেন সব সময়। উল্লিখিত বিষয় নিয়ে আমি শিগগিরই আমার অবস্থান ব্যাখ্যা করব। তখন সব কিছুই পরিষ্কার হয়ে যাবে।

নতুন বছরে অভিনয় ক্যারিয়ারকে এগিয়ে নেয়ার পরিকল্পনার কথা জানিয়ে বুবলি বলেন, আমেরিকায় যে অভিজ্ঞতা হল সেটি প্রয়োগ করব এখন। গত বছরের পূর্ণতা এ বছর পূর্ণ করার ইচ্ছা আছে। বুবলী মনে করেন, দর্শকরা তাকে সিনেমার পর্দাতেই দেখতে বেশি পছন্দ করেন। আর তাই শুধু ছবিতেই অভিনয় করতে চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *