বছরের শুরুতেই শেষ হয়ে গেল দী’র্ঘ দিনের ভালোবাসা, আপনজনকে হা’রিয়ে কেঁ’দে ভা’সালেন আলিয়া

বহুদিন ধরেই জল্পনা চলছিল আলি’য়া র’নবীরের বিয়ের। গত কয়েকদিন ধরেই শোনা যা’চ্ছিল চলতি বছরেই আলিয়া রণবীরের চার হাত এক হবে। কিন্তু সেলেব জু’টির বি’য়েতে বা’রবার আ’স’ছে বাঁধা।

কিছু’দিন আগে’ই র’ণবীর কাপুরের বাবা ঋষি কা’পুর মা;রা যাওয়ার জেরে আটকে যায় রণবীর-আলিয়ার বিয়ে। এরই মাঝে ফের আপ’নজ’নকে হা’রিয়ে কা’ন্নায় ভে’ঙে প’ড়লেন আলিয়া। যার জেরে পি’ছি’য়ে যেতে পারে এই’বারেও আ’লিয়া রণবীরের বিয়ে।

ঋষি কাপু’রের ছেলে রণ’বীর ও মহে’শ ভাটে’র মেয়ে আ’লিয়া আজ নি’জেদের পরিচয়েই প্রতি’ষ্ঠিত। দু’জ’নেরই অতী’তে অন্য লিংক আপ’স থাকলেও বেশ কি’ছুদিন ধরে’ই ঘনি’ষ্ঠ সম্পর্ক বলি’উডে’র এই দুই তা’রকার।

স্টার কাপ’লকে একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠা’নে। দু’জনে ছুটিও কাটাতে যান একসঙ্গে। তবে বিয়েটা কবে, তা জানা না গেলেও কা’নাঘুষো’ শোনা যাচ্ছে চলতি বছরেই চার হাত এক হবে তাদের।

কিন্তু এরই মা’ঝে আপনজনকে হা’রা’লেন আ’লিয়া। আলিয়া তার প্রা;ণের চে;য়েও প্রিয় পো’ষ্য শিবা’কে হা;রালে;ন। আ;লিয়া শি;বার সঙ্গে পুরনো কয়েকটি ছবি শে;য়ার করে লেখেন,’ গুডবাই এঞ্জেল’।

এমনকি আলিয়ার মা সোনি রাজ;দানও একটি ছবি শে;য়ার করে লি;খেছেন, ‘রেস্ট ইন পি;স শি;বা। আমরা তোমার নাম রাণী শি;বার কথা মা;থায় রেখে দি;য়েছি;লাম। কারণ তো;মার ব্য;ক্তিত্ব সেরকমই একটা বিষয় ছিল।

আমার সকা;লগু;লো আর এক রকম হবে না। তোমায় অসংখ্য ধন্যবাদ। তোমায় মনে পড়বে’। শিবার আ;ত্মার শা;ন্তির কামনা করে রণবীরে;র কাপুরের দি;দি হৃ;দ্ধি;মাও মন্তব্য করেছেন।

আলিয়া;কে যে বিড়া;ল প্রে;মী তা জা;নতে বাকি নেই কারুর। বি;ভিন্ন সময় আলিয়া তার নিজের সঙ্গে শি;বার বিভি;ন্ন ছবি শে;য়ার করতেন। শ্যুটিং সেরেই শি;বাকে কাছে নিতেন তিনি। আ;পনজন;কে হারি;য়ে কান্না;য় ভেঙে পড়েছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.