১ পায়ে দুর্দান্ত কায়দায় নেচে তাক লাগালেন যুবতী, মুহূর্তে ভিডিও ভাইরাল

মানুষের প্রতিভা না মানে বয়স, না মানে প্রতি’ব’ন্ধকতা। ইচ্ছাশ’ক্তি দ্বারা পৃথিবী জয় সম্ভব। হার না-মেনে এগিয়ে চলা উচিত।ইতিমধ্যেই নিক ভূজিসিক নামক ফাইনাল এক ব্যক্তি বর্তমানে সারা পৃথিবীর জী’বন্ত অনু’প্রেরণা।

তার একটি দুরা’রোগ্য ব্যা*ধির কারণ এ জ’ন্ম থেকেই দুটি হাত নেই, ‘পা এর জায়গায় রয়েছে দুটি মাং*স পিণ্ড। কিন্তু এত কিছু প্র’তিব’ন্ধ’কতা থাকা সত্ত্বেও শুধুমাত্র নিজের ক্ষমতা এবং বলে তিনি আজ দু-দুটি কোম্পানির মালিক।

শুনতে আ’শ্চর্য লাগলেও ঘটনাটি সত্য। চলচ্ছ’ক্তিরোহিত বিজ্ঞানী স্টিফেন হকিংস চেয়ারে বসে বসেই আবিষ্কার করে ফেলেছিলেন “ব্ল্যা’ক হো’ল থি’য়োরি”, যা বিজ্ঞানের জগতে এক অবি’স্মরণীয় অবদান।

ইচ্ছাশ’ক্তি এবং প্রচেষ্টা যে কোনো প্রতি’ব’ন্ধকতা কে মানায়। তার জ্ব’লন্ত উদাহরণ এই ভিডিওটি। বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় এমন কিছু ভিডিও যা আমাদের সত্যি সত্যি জীবনে শিক্ষা দেয়, অনু’প্রেরণা যোগায়।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও আজকে সেই কথাটিই পুনরায় প্রমাণ করলো। বর্তমানে টেলিভিশনের দুনিয়া নানা রকম রিয়ে’লিটি শো এ জমজমাট। সঙ্গীত নৃত্য শা’রী’রিক কস’রত সব রকমের রয়েছে সেগুলোতে।

“ইন্ডি’য়াস গট ট্যা’লেন্ট” ভারতবর্ষের মধ্যে অন্যতম রিয়ে’লিটি শো, এখানে মানুষ তার প্রতিভা প্রদর্শন করেন। মানুষ তার নিজের যে কোনো প্রতিভা এখানে প্রদর্শন করতে পারেন। ভারতবর্ষে সবথেকে বড় মঞ্চের মধ্যে অন্যতম এই শো।

সম্প্রতি হার্নিয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মেয়ে “অ’গ্নিপথ” সিনেমার “চিকনি চামেলি” গান নাচ করছে এই শোতে। শুনতে আশ্চ’র্য লাগলেও ভিডিওটিতে ভালো করলে দেখা যায় মেয়েটির একটি ‘পা নেই।

কিন্তু মেয়েটির অসম্ভব এনা’র্জি নিয়ে গানটিতে নাচ করছে। মেয়েটির প্রতিভা দেখে মু’গ্ধ হয়ে গেছেন বিচা’রক ও দর্শকরা। তার পারফর’ম্যান্স প্রত্যেককে করে দিয়েছে বাকরু’দ্ধ। প্রতি’ব’ন্ধ’কতা মেয়েটির প্রতিভাকে আটকাতে পারেনি।

বিচা’রকরা তার জন্য দেন স্ট্যান্ডিং ওভে’শন। বিচা’রকের পদে উপস্থিত মালাইকা আরোরা, কিরণ খের, ও করণ জোহর।বিচারকদের চো’খে জ’ল এসে যায় মেয়েটির ইচ্ছাশ’ক্তি দেখে। সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছে ভিডিওটি।

ইচ্ছাশ’ক্তি কোন কিছুকে আটকাতে পারে না তার সব থেকে বড় প্রমাণ এই মেয়ে।আজকের এটি প্রমাণ করে দিয়েছে শা’রী’রিক প্র’তি’ব’ন্ধকতা তার প্রতিভাকে আটকাতে পারেনি।

পরিস্থিতিতে নিজেকে প্রমাণ করে দিচ্ছে সে। মেয়েটির প্রতিভা ও ইচ্ছাশ’ক্তিকে জানাই কু’র্নিশ। মেয়েটি যেনো জীবনে এভাবেই এগিয়ে যেতে পারে এই আশাই করি আমরা।

আশ্চ’র্যকর এই ভিডিওটি অনেক পুরোনো দিনের। কিন্তু ইদানিং আবার নেটদুনিয়ায় ভাইরাল হতে দেখা গেছে। Indias Got Talent নামক চ্যানেলে পো’স্ট করা হয় ভিডিওটি।

চ্যা’নেল টি প্রতিভাবান ব্যাক্তিদের জন্য সেরা ম’ঞ্চ খুলে দিয়েছে। ভিন্ন ভিন্ন প্রতিভার মানুষ এই মঞ্চে নিজেদের প্রতিভার প্রদর্শন করে খ্যা’তি লাভ করেছে। অসাধারণ নাচের এই ভিডিওটি এই পর্যন্ত প্রায় ৪ কোটি ৯৩ লাখের বেশি জন দেখেছে। পছ’ন্দ করেছেন ৩ লাখের ও বেশি মানুষ।

Leave a Reply

Your email address will not be published.