Breaking News
Home / অন্যান্য / জনপ্রিয় গানে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল দুই খুদে, রইলো ভিডিও

জনপ্রিয় গানে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল দুই খুদে, রইলো ভিডিও

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই ভাইরাল হয় বিভিন্ন রকম ভিডিও। সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন এমন কিছু ঘটনার ভিডিও দেখে থাকি তা আমাদের সত্যিই অবা’ক করে দেয়।

Advertisement

ভিডিও গুলির মধ্যে যেমন র’হস্য বা কোন ভ’য়াবহ ঘটনার ভিডিও থাকে, তেমনি থাকে হাস্যকৌ’তুক এর ভিডিও। সোশ্যাল মি’ডিয়ায় শ’ক্তি সম্পর্কে আমরা সকলেই অবহিত।

সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মানুষ তার প্রতিভাকে বিশ্বের সামনে তুলে ধরতে সক্ষম। এ জ্ব’লন্ত উদাহরণ হল রানু মন্ডল বা আদি’বাসী সম্প্র’দায়ের চাঁদমনি।

যারা সোশ্যাল মিডিয়ার দৌলতে হয়ে গেছেন রাতারাতি স্টা’র। সোশ্যাল মিডিয়া ছাড়া আমার জীবন অ’চল হয়ে গেছে। সারাদিনের ব্য’স্ততার মধ্যে কিছুক্ষণের বিনোদনের জন্য আমরা সবসময় সোশ্যাল মিডিয়ার প্রতি নির্ভরশীল।

সোশ্যাল মিডিয়ার জন্য এরকম ভিডিও এর মাধ্যমে আমরা আমাদের মনকে কিছুক্ষণের জন্য হলেও শা’ন্তি দিতে পারি। বর্তমানে সোশ্যাল মিডিয়ার বড়দের সঙ্গে পাল্লা দিয়ে চলেছে খুদে রাও। ছোট্ট ছোট্ট বা’চ্চাদের পার’ফরম্যান্স গুলি সত্যিই তাক লাগিয়ে দেয়।

নাচ-গান শা’রী’রিক ক’সরত, এরা পিছিয়ে নেই কিছুতেই। বিশেষ করে এতো কম বয়সে এতো কঠিন কঠিন পারফ’রম্যান্স করা যথেষ্ট কঠিন, কিন্তু এই ছোট্ট ছোট্ট বাচ্চা গুলি অব’লীলায় সেগুলি করে দেখাচ্ছে, যা সত্যি দর্শ’ককে অবাক করেছে।

বর্তমানে ল’কডাউন এর সবচেয়ে বড় ট্রে’ন্ডিং ছিল “গেন্দা ফুল”। এই গানটি ছোট থেকেই আমাদের হৃ’দয়ের সঙ্গে বিশেষ ব’ন্ধন স্থাপন করেছে। গানটির আসল গা’য়ক হলেন রতন কাহার, বর্তমানে সংগীত পরিচালক বাদশা এবং জ্যাকলিন ফার্নান্ডেজ নতুন রূপে নতুন অবতারে গানটি টি’উন করেছেন, এবং গানটির অ্যা’লবাম হয়েছে অত্যন্ত জনপ্রি’য়।

যদিও রিমেক হলেও আসল গানটির জন’প্রিয়তা কমেনি একটুও। রি’মিকে জ্যাকলিন ও বাদশা অনেক নতুন লিরিকস দিয়ে এবং নতুন সুর দিয়ে আসল গানটিকে স’মৃদ্ধ করে একদম অন্য মাত্রায় গানটিকে সকলের সামনে পরিবেশন করেছেন।

গানটির জনপ্রি’য়তা এখন তুঙ্গে। এই গানটিকে নিয়ে অনেকেই নিজেদের মতো করে নানা রকম ভিডিও পড়াচ্ছেন এবং সোশ্যাল মিডিয়ায় পো’স্ট করছে। সম্প্রতি ভাইরাল হলো এমনই একটি ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, গ্রামের রাস্তায় দুটি বা’চ্চা মেয়ে ‘গেন্দা ফুল’ গানটিতে পারফর্ম করছে। এত ছোট বয়সে তাদের এ’ক্স’প্রেশন এবং নাচের তালে তালে শা’রীরিক ভ’ঙ্গি বা সত্যিই দেখার মতো।

বিশেষ করে ব্যাকগ্রা’উন্ডে গ্রামীণ পরিবেশ তাদের পারফরমে’ন্সের সঙ্গে একদমই সাম’ঞ্জস্যপূর্ণ। গানটিতে নেচে সকলের সামনে পার’ফর্ম করেছেন।

দুই খুদের এই পারফরনেচেম্যান্সে মুনেচেগ্ধ নেটিজেনরা। প্রত্যেক বাবা-মায়ের তাদের সনেচেন্তানদের লেখাপড়ার উপর জোর দিতে বলেন, এর ফলে তাদের প্রতিভা গুলি সত্যই থেকে যায়।

বাবা মায়ের উচিত ছেলে-মেয়ের আগ্রহে প্রতি লক্ষ্য রাখা, কি খবর এর সাথে সাথে বিভিন্ন এ’ক্সট্রা কারি’কুলার অ্যা’ক্টিভিটির দিকেও নজর দেওয়া। তবে একটি শি’শুর শা’রীরিক ও মা’নসি’কভাবে পরিপূর্ণতা লাভ করবে।

Advertisement

Check Also

ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো বি’শাল বড় কো’বরা সা’প, ঘটল বি’পত্তি, রইল ভাইরাল ভিডিও

Advertisement সা;প দেখলে আমরা সকলেই শত হস্ত দূরে থা;কার চেষ্টা করি। সা;পের কা;মড়ে প্রতি বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *