দুর্দান্ত ভঙ্গিতে নাচ করে তাক লাগাল খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া আমাদের অবসর সময়ের সঙ্গী। আমরা সারাদিনের ব্যস্ততার পর একটু মন ভালো করতে সোশ্যাল মিডিয়ামুখী হই। তাই এই বৃহৎ নেট দুনিয়ায় নানান ছবি ও ভিডিও আমরা নিত্যদিন দেখি।

যার মধ্যে কিছু ভিডিও আমাদের মনোরঞ্জন জোগায়, আবার কিছু ভিডিও আমাদের অবাক করে। অনেক লড়াইয়ের ভিডিও আমাদের জীবনে নতুন উদ্যমে বাঁচার শিক্ষা দেয়।

তাই সোশ্যাল মিডিয়া বর্তমানে আমাদের দৈনন্দিন জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে৷ এই বৃহৎ প্ল্যাটফর্মে নানান ভিডিও ভাইরাল হতে দেখা যায়। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে তারা ভাইরাল কথাটির সঙ্গে পরিচিত থাকবে।

কারোর নাচের ভিডিও বা ছবি যাই হোক, সেটি যদি প্রশংসার যোগ্য হয় তবে তা ভাইরাল হয়ে যেতে সময় নেয় না। বর্তমানে সোশ্যাল মিডিয়া আসায় আরও একটি সুবিধা হয়েছে।

তা হল প্রশিক্ষণ প্রাপ্ত হয়ে মঞ্চে দাঁড়িয়ে আর নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার অপেক্ষা করতে হয় না। একটি স্মার্টফোন থাকলেই আশা পূরণ করা সম্ভব।

সেরকমই সম্প্রতি একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই ভিডিওটি যথেষ্ট প্রশংসা পেয়েছে নেট দুনিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ে দারুণ সাজগোজ করে নাচ করছে।

“লাল মাটি সবুজ টিলা” বাংলা গানে নেচে মুগ্ধ করেছে বাচ্চা মেয়েটি নেটবাসীকে। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এই অসাধারণ নাচের ভিডিও দেখে অনেকেই বাচ্চা মেয়েটিকে আশীর্বাদ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.