আদো আদো গলায় ‘টুম্পা সোনা’ গাইল ছোট্ট সোনা, ‘Fb’ ভিডিও ভাইরাল

২০২০ সালের দুর্গা পুজার সময় একটি গান ইউটিউব প্ল্যাটফর্মে মুক্তি পায়। গানটির টাইটেল হল ‘টুম্প’। গানটির সারমর্ম হল একটি মেয়ে যার নাম টুম্পা সে একটি বউ পালিয়ে যাওয়া ছেলের জীবনে এসে তার দুঃখ ভুলিয়ে দিয়েছে।

এছাড়া তারা একসঙ্গে বিয়ে করবে এবং খারাপ সময়ে একে অপরের পাশেও থাকবে। আর এই গানটি এমন মিউজিকের মধ্যে দিয়ে উপস্থাপন করা হয়েছে যার ফলে গানটি আরও আর্কষণীয় হয়ে উঠেছে।

এই গানটি ছোটো থেকে বড় যেই একবার শুনবে তারই কোমর দুলে উঠবে অজান্তেই। আর এই কারণে গানটি দুর্গা পুজোর সময় বেশ জনপ্রিয় হয়ে ওঠে। আপামর বাঙালি গানটিকে বেশ পছন্দ করতে শুরু করে।

এরপর দু্র্গা পুজোর বিসর্জন থেকে পিকনিক বা বিয়ে বাড়ি যাই হোক ‘টু্ম্পা’ গানটি একবার হলেও চলেছে। টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য্যের বিয়েতেও এই গানে নেচেছেন স্বয়ং অণির্বাণ, পরিচালক সৃজিত মুখার্জি, রুন্দ্রনীল ঘোষ।

এছাড়া আট থেকে আশি সকলেই এই গানটির ফ্যান হয়ে গিয়েছেন। এবার সম্প্রতি এই ‘টুম্পা’ গানটি নিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা শিশু ভালো করে কথাও শেখেনি, তাও সে সুর করে ‘টুম্পা সোনা’ গানটি গাইছে। ভিডিওতে দেখা যাচ্ছে শীতের সকালে সোয়েটার গায়ে একটি ছোট্ট খুদের মুখ থেকে ভেসে এলো ‘টুম্পা সোনা দু’টো হাম্পি দে না’ গানটি।

আর এই মূহুর্তকে একজন ক্যামেরাতে বন্দী করেছেন। আর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে সেটি। শিশুটির বয়স হয়তো দুই বছর হবে কিন্তু তার হাসি ভরা মুখে অস্পষ্ট গানটি যেন নেট দুনিয়ার মানুষের বেশ মনোরঞ্জন জুগিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *