শবনম ফারিয়ার দ্বিতীয় বিয়ে, সোজাসাপ্টা উত্তর অভিনেত্রীর

Sabbir Rahman 0

শবনম ফারিয়া। ছোটপর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি। অভিনয় জীবনে তিনি একাধিক নাটকে ভিন্ন চরিত্রে অভিনয়ও করেছিলেন। যার ফলে তিনি জনপ্রিয়তাও পেয়েছেন খুব দ্রুত।

নাটক ছাড়া বড়পর্দাতেও অভিষেক হয়েছে তার। অনম বিশ্বাসে আলোচিত ‘দেবী’ সিনেমায় দেখা গিয়েছিল ফারিয়াকে। এমনকি মুক্তির পর তার অভিনয়ের জন্য প্রশংসা করেছেন সবাই।

ব্যক্তিগত জীবনে টানাপোড়েনের মধ্যে ছিলেন ফারিয়া। বিচ্ছেদ ইস্যুতে সম্প্রতি বেশ আলোচনায় ছিলেন। আলোচনার পাশাপাশি সমালোচনার মুখেও পড়তে হয়েছিল এ অভিনেত্রীকে।

বিরতি কাটিয়ে ফিরেছেন ক্যামেরার সামনে। কাজ করছেন নিজের মতো করে। অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায় নাম লিখিয়েছেন ফারিয়া। ‘আমার আইন আমার আদালত’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন তিনি।

নারীদের আইনি পরামর্শ দেয়ার অনুষ্ঠান এটি। এদিকে সম্প্রতি দেশিয় গণমাধ্যমে সাক্ষাৎকার দেয়ার সময় তাকে প্রশ্ন করা হয় সাবেক স্বামী (অপুর) সঙ্গে যোগাযোগ হয়?

এমন প্রশ্নের উত্তরে ফারিয়া জানান, অপু এবং ফারিয়া একই মাধ্যমে কাজ করেন। এছাড়া তাদের বাসাও একই এলাকায়, একই গলিতে। কারণে-অকারণে তাদের দেখা হবেই। দেখা হলে কথা বলবেন অপুর সঙ্গে, কিন্তু এখনো দেখা হয়নি।

শোনা যাচ্ছে, নতুন জীবন শুরু করতে যাচ্ছেন অপু। সাক্ষাৎকারে এ বিষয়ে ফারিয়া বলেন, তাকে নিয়ে কোনো মন্তব্য করা ঠিক না। এটি তার একান্তই ব্যক্তিগত ব্যাপার।

এত তাড়াতাড়িও দ্বিতীয় বিয়ে করার কোন কোন ইচ্ছা নেই। পারিবারিক কারণে বিয়েটা তাড়াহুড়ো করে করতে হয়েছিল। সেই ভুল এবার আর করব না। বিয়ে তো আর বারবার করা যাবে না। তাই এবার বুঝেশুনে বিয়ের সিদ্ধান্ত নিতে হবে।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি বদল করেন ফারিয়া-অপু। ২০১৯ সালের জানুয়ারিতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

এক বছর নয় মাস সংসার করে গত ২৭ নভেম্বর বিচ্ছেদপত্রে সই করেন শবনম ফারিয়া ও তার স্বামী হারুন অর রশীদ অপু। ২০২০ সালের ২৮ নভেম্বর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তা জানান দিয়েছিলেন এ অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *