Breaking News
Home / সারা দেশ / দিহানের বাসায় আনুশকা, ৯০ মিনিটের সিসিটি ফুটেজে বেরিয়ে এলো চা;ঞ্চল্য;কর তথ্য!

দিহানের বাসায় আনুশকা, ৯০ মিনিটের সিসিটি ফুটেজে বেরিয়ে এলো চা;ঞ্চল্য;কর তথ্য!

Advertisement

গত ৭ জানুয়ারি দুপুর ১২.১২ মিনিট। কলা;বাগানে দিহানের বাসার সি;ড়িঘ;রের দিকে যাচ্ছেন ওই স্কু;লছা’ত্রী। দুপুর এক;টার দিকে বাসার সামনে র’হ;স্য;জনক গতিবি;ধির দেখা মেলে তিন ব্যক্তির।

তবে তাদের পরিচয় বোঝার উপায় নেই। প্রায় দে;ড় ঘ;ন্টা পর দুপুর ১টা ৩৬ মিনি;টে বাসা থেকে বের হয় দি;হা;নের গাড়ি। সিসি ক্যা;মেরার ফু;টেজ বি;শ্লে;ষণে এমন ত;থ্য মি;ললেও, এখনও মৃ;ত্যু;র সঠি;ক কার;ণ খুঁ;জে বের করা সম্ভ;ব হ;য়নি।

তাই জি;জ্ঞা;বাসা;দের জন্য ওই দিন দা;য়ি;ত্বে থাকা প্রহ;রী প;লা;তক দু;লাল;কে আ;”ট”ক করেছে পু”লি”শ। গণ;মা;ধ্যমে খোলা চিঠি লিখ;লেও অ;নেক চে;ষ্টা ক;রেও ক্যা;মে;রার সাম;নে আস;তে রা;জি হননি দি;হানের মা।

ই;তিম;ধ্যে জেনে;ছি, ফারদি;নের সঙ্গে থা;কা তি;ন বন্ধু”ই প্র;ভাব”শালী পরিবা”রের। তারা সংশ্লি;ষ্ট থা”না”কে ম্যা”নেজ করার চেষ্টা করে;ছে। ফার;দিন তো বাঁ”চা”রই চে”ষ্টা করবে।

এত বড় জ;ঘ;ন্য কাজ যে ক;রতে পারে তার পক্ষে এই মি;থ্যা;চার করা অ;স;ম্ভব কিছু নয়। এখ;ন প্রধান;মন্ত্রী;র কাছে আ;মা’র এক;টিই আবে;দন, এত জঘ;ন্যত;ম কাজ, অমা;ন;বিক নি’;র্যা;তন করে একটি নি;ষ্পা;প কি’শো;রীকে হ;ত্যা;য় অ’ভি;যু’;ক্ত ফার;দিনের দ্রু;ত;তম সম;য়ের মধ্যে কঠিন;তম বি;চা;র দাবি করছি।

ভ;বি;ষ্যতে এরকম অ;ন্যায় যেন আর কেউ কর;তে সা;হস না পায় সু;ষ্ঠু বি;চা;রের মাধ্য;মে সেই দৃ;ষ্টা;ন্ত স্থা;পন ক;রার দা;বি জা;নাচ্ছি। এই ঘ;ট;নার স;ঙ্গে অন্য যা;রা জ’;ড়িত তা;দের সকলের শা’স্তি দাবি; করছি।

তিনি বলেন, কা;রণ এ;কজনে;র স;ঙ্গে প্রে’মের স’ম্প;র্ক থাকলে একটি মে’য়ের প্রা;ণ এভা;বে যাও;য়ার কথা নয়। বাকি তিন;জন খা’রা;প ছে’লে;টারই (ফা;রদিন) বন্ধু। এ বি;ষয়ে আম’রা প্রশা;সনে;র প;ক্ষ থেকে কোনো ধ;র;নের সহ;যো;গিতা পা;চ্ছি না।

Advertisement

Check Also

ফেইসবুকে মামুনুল হকের পক্ষে পোস্ট, মাদ্রাসা ছাত্রকে খুঁজছে পু’লিশ

Advertisement গোপালগঞ্জের কাশিয়ানী উপজে’লার পারুলিয়া শরীফ পাড়ার বাসিন্দা মোঃ হাবিবুল্লাহ শরীফকে খুঁজছে পু’লিশ। সম্প্রতি আ’লো’চি’ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *