অভিনয় ছেড়ে রাজনীতিতে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী! মহাগুরুকে নিয়ে শুরু জোর চর্চা

Sabbir Rahman 0

ইতিমধ্যেই রাজ্য জুড়ে বেজে গিয়েছে একুশের নির্বাচনের দামামা। রাজনৈতিক দলগুলির অন্দরে শুরু হয়ে গিয়েছে নির্বাচনের জোর প্রস্তুতি। কিন্তু এরই মাঝে তৃণমূলে ধরেছে ভাঙ্গন।

কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। তারপরেই তৃণমূলের মন্ত্রিত্ব পদ ত্যাগ করেন লক্ষ্মীরতন শুক্লা।

তারই মাঝে অন্যদিকে জলঘোলা হতে শুরু করে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীকে নিয়ে। রাজ্যপালের সঙ্গে সৌরভের সাক্ষাতের পর থেকেই জল্পনা শুরু হয় মহারাজ বিজেপিতে যোগ দেবেন।

সেই জল্পনার মাঝেই এবার বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা চলছে মিঠুন চক্রবর্তীকে নিয়ে। রাজ্যজুড়ে লেগেছে নির্বাচনের হাওয়া। নির্বাচনের প্রস্তুতির মাঝেই বিজেপি-তৃণমূল তরজা তুঙ্গে।

এরই মাঝে মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ করতে পারেন এই নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। নাট্যকর্মী, সিনেমা জগত, শিল্পী, খেলোয়াড়, কবি এবং অন্যান্য কাজের সাথে যুক্তদের দলে টানতে চাইছে গেরুয়া শিবির।

এরই মধ্যে বাংলার সিনেমা জগতের বিশিষ্ট অভিনেতা তথা তৃণমূল নেতা রুদ্রনীল ঘোষও এখন বেসুরো। তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়ে বিজেপির সমর্থনে কথা বলছেন তিনি। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে ওনার বিজেপিতে যোগ দেওয়া সময়ের অপেক্ষা মাত্র।

আর এবার সেই তালিকায় নাম যুক্ত হয়েছে মিঠুন চক্রবর্তীর। বাংলা, হিন্দি, ওড়িয়া, ভোজপুরি, তামিল, তেলুগু, কন্নর ও পঞ্জাবি ছবিতে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। আট থেকে আশি সবারই প্রিয় তিনি। এবার সেই মিঠুন চক্রবর্তীকে নিয়েই শুরু হয়েছে জোর জল্পনা।

সেই জল্পনার মাঝেই তাতে আরও কিছুটা রসদ যোগালো নেতাজির ১২৫ তম জন্মজয়ন্তী উদযাপনে মোদি সরকারের কমিটিতে সৌরভ গাঙ্গুলির সঙ্গে মিঠুন চক্রবর্তীরও নাম। সবারই জানা মিঠুন চক্রবর্তীর সঙ্গে নাগপুরে আরএসএস সদর দফতরের ঘনিষ্ঠ সম্পর্ককের কথা।

কিন্তু এরই মাঝে কিছুদিন আগে নাগপুরে সঙ্ঘের সদর দফতরে গিয়ে মোহন ভাগবতের সঙ্গে দেখাও করেন তিনি। এমনকি RSS-এর প্রতিষ্ঠাতা কেশব বলিরাম হেগড়েওয়ারের স্মৃতিস্থানে শ্রদ্ধাজ্ঞাপনও করেন মিঠুন চক্রবর্তী। আর তারপরেই দুয়ে দুয়ে চার করে নেয় সকলে।

উল্লেখ্য,একসময়ে ঘাসফুল শিবিরের রাজ্যসভা সাংসদ ছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু পরবর্তীকালে চিটফান্ড কাণ্ডে নাম জড়ানোয় সাংসদ পদ থেকে ইস্তফা দেন মিঠুন। এরই মাঝে এবার জোর জল্পনা শুরু হয়েছে মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগদান নিয়ে। যদিও এখন অপেক্ষা সময়ের, কারণ সময়ই বলে দেবে মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগদান করছেন কি করছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *