ইন্টারনেটে ভাইরাল বিরাট-আনুশকাকন্যার ছবি!

Sabbir Rahman 0

বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বিরাট ও আনুশকার কোল আলোকিত করে এসেছে একটি কন্যাসন্তান। বিষয়টা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন বিরাট কোহলি নিজেই।

তবে একদিন না যেতেই ইন্টারনেটে বিরাট কোহলি এবং আনুশকার কন্যার ছবি ছড়িয়ে পড়েছে। এমনকি তার একটা নামও ছড়িয়ে পড়েছে। যদিও এই ছবি কিংবা নাম কোনোটাই বিরুশকা কন্যার কিনা তার কোন সত্যতা পাওয়া যায়নি।

টুইটারে ছড়িয়ে পড়ার সেই ছবিতে লেখা হচ্ছে, ‘আনুশকার কোল আলো করে এল লক্ষ্মী। এই দেখুন মা ও মেয়ের ছবি’। সোমবার বিরাট কোহলি সন্তান জন্মানোর সুখবর দেয়ার কয়েক ঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই ছবিটি।

আবার সেই ছবি দেখে অনেকেই বলতে শুরু করে, কারিনাপুত্র তৈমুরের প্রতিদ্বন্দ্বী এসে গেছে। যদিও সত্যিটা জানা গেল পড়ে। সোমবার কন্যাসন্তানের জন্ম দেন আনুশকা শর্মা। টুইট করে সবাইকে সে খবর জানান বাবা কোহলি।

বিরাটের ভাই একটি বাচ্চার পায়ের ছবি পোস্ট করে দু’জনকে অভিনন্দন জানান। অনেকেই মনে করেছিলেন সেটিই হয়তো সোশ্যাল মিডিয়ায় দেয়া বিরুশকার মেয়ের প্রথম ছবি।

কিন্তু পরে জানা যায়, সেটি যে নবজাতকের ছবি, সে কথা উল্লেখ ছিল না। প্রতীকী ছবিই দেয়া হয়েছিল। যদিও পরে ভাইরাল হলো অন্য একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে মায়ের কোলে মেয়ে।

সেই ছবি দিয়ে মুহূর্তে তৈরি হয়ে যায় একাধিক ভিডিও’ও। সবাই বলতে থাকেন, আনুশার কোলেই শুয়ে আছে তাদের কন্যা। কিন্তু মঙ্গলবার সত্যিটা সামনে আসে। জানা যায়, এটি অনেক পুরনো একটি ছবি।

গুগল সার্চ করলেই এটি পাওয়া যাবে এবং ছবিতে যে নারীকে দেখা যাচ্ছে, তিনি আনুশকা নন। এদিকে শোনা যাচ্ছে, বিরাট কোহলি আর আনুশকা নাকি মেয়ের নাম রাখতে পারেন আনভি।

তাদের দু’জনের নামের অক্ষর নিয়েই হবে নামকরণ। সংস্কৃত ভাষায় আনভি নামের অর্থ নাকি লক্ষ্মী। আবার অরণ্যের দেবীকেও আনভি বলে। যদিও কোহলির পরিবারের পক্ষ থেকে এ নিয়ে কিছু জানানো হয়নি এখনও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *