কলকাতার সেরা রূপসীর তকমা পেলেন রানাঘাটের রানু মন্ডল

Sabbir Rahman 0

সোশ্যাল মিডিয়া যেমন মানুষকে এক নিমেষে যেমন সেলিব্রেটি বানিয়ে দিতে পারে ঠিক তেমনই অনায়াসে নীচুও করতে পারে। আর এর প্রমান রানু মন্ডল।

রানাঘাট স্টেশনের রানু মন্ডল এর জীবন ঘুরে গিয়েছিল অনেকটা রূপকথার গল্পের মতো। মাত্র কয়েক মাসে স্টেশনে দিন কাটানো রানু সুযোগ পেয়েছিল বলিউডে প্লে ব্যাক গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করার।

ইন্টারনেটের হাত ধরে আর প্রতিভার জেরে সেলিব্রিটি হয়ে উঠেছিলেন। কিন্তু বলিউডে কয়েকটি গানের পর থেকে তারমধ্যে দেখা যায় পরিবর্তন। কথায় কথায় অন্যকে অপমান করা, আত্ম অহংকার প্রকাশ পেতে থাকে সঙ্গে রূঢ় ব্যবহার।

যার ফলে খ্যাতির সাথে বিতর্কে জড়িয়েছেন তিনি। যে দর্শকরা তাকে একদিন ভালোবাসা দিয়েছিলেন তারাই নানাভাবে তাকে নিয়ে মিম, ট্রোল করতে শুরু করেন, অপমান করতে শুরু করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার ট্রোলের সম্মুখীন হলেন রানু মন্ডল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সামনে এসেছে যেখানে একটি মডেলের বডিতে রানু মন্ডলের মুখ বসিয়ে কলকাতার সেরা রূপসী গানের সাথে এডিট করে ভিডিও বানিয়ে পোস্ট করা হয়।

তার অহং তাকে বর্তমানে হাসির পাত্র করে তুলেছে। তিনি এখনও জনপ্রিয় তবে গানের চেয়েও তাকে ঘিরে সমালোচনা বেশী হয়।এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই কমেন্ট সেকশন এ তাকে নিয়ে মজার মন্তব্য করা হয়েছে‌।

যে প্রতিভার জন্য নেট নাগরিকরা তাকে স্টার বানিয়েছিল আজ তার আচরনের জন্য হাসির পাত্র হয়ে উঠেছেন তিনি। যদিও দর্শকদেরও কি উচিত এভাবে কোনো কারন ছাড়া কুমন্তব্য বা হেনস্থা করা। অনেকেই এর তীব্র বিরোধিতা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *