চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী পুত্র অভিমুণ্য, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

Sabbir Rahman 0

বলিউডের প্রথম সারির অ’ভিনেতাদের মধ্যে একজন হলেন শ্রা’বন্তী। দুই বাংলায় তার জনপ্রিয়তা তুঙ্গে। অ’সাধারণ অ’ভিনয় ক্ষম’তার সাথে সাথে তার সৌ’ন্দর্য এক অন্য মা’ত্রায় দান করে তার অ’ভিনয়।

কিন্তু দ’র্শক তার ক্যা’রিয়ারে থেকে তার ব্য’ক্তিগত জীবন নিয়েই বেশি চ’র্চা করে থাকেন। ক্যারিয়ারের সাক’সেসফুল হলেও শ্রাবন্তী ব্যক্তিগত জীবনের মত সুখী নয়, এই নিয়ে তৃ’তীয়বার বি’য়ে করলেন শ্রা’বন্তী।

কিন্তু এই বি’য়ে নিয়েও জল্প’না তুঙ্গে, শোনা যাচ্ছে শ্রা’বন্তী আর তার তৃতীয় পক্ষের স্বা’মী রোশন সিং একসঙ্গে আর থা’কেন না। তাহলে কি এবারেও বিচ্ছেদ হয়ে গেল তার?

এই’সব খবর এর মধ্যেই হঠাৎ নতুন টু’ইস্ট। প্রে’মিকাকে নিয়ে রাজস্থান স’ফরে গে’লেন শ্রাবন্তী পু’ত্র অ’ভিমুণ্য। তারার প্রে’মিকার ইন’স্টাগ্রাম প্রো’ফাইল দে’খেই তারা সরা’সরি বোঝা যা’চ্ছে শ্রা’বন্তী পু’ত্র অভি’মুণ্যর লাভ লা’ইফ এখন তু’ঙ্গে।

নতুন বছ’রেই ম’ডেল দা’মিনী ঘো’ষের সঙ্গে তার স’ম্পর্ক জানি’য়ে দিয়েছেন তিনি সো’শ্যাল মিডিয়ায়। এবার আ’জমির শ’রীফ দর’গাহ পৌঁ’ছে গে’লেন এই প্রে’মিক যু’গল।

শ্রাব’ন্তীকে তার ছে’লের রিলে’শনশিপ স্ট্যা’টাস নিয়ে জি’জ্ঞেস করা হলে তি’নি আগেই ছে’লেকে অনু’মতি দি’য়ে রে’খেছেন। এম’নকি তা’দের এই স’ম্পর্ক নিয়েও কো’নো আ’পত্তি নেই তার এম’নটাই জা’নিয়েছেন তিনি।

স’ম্প্রতি আ’নন্দবাজার ডি’জিটাল কে দেওয়া একটি সাক্ষা’ৎকারে তিনি জানান, এই ব’য়সটাই এরকম, এই বয়সে প্রে’ম করাটাই স্বাভা’বিক। ছে’লে অভি’মন্যুর প্রে’মকে রী’তিমতো সম’র্থন জানা’চ্ছেন তিনি।

তিনি বলেন তারা দুজ’নেই য’থেষ্ট ‘বড় হয়েছে,দু’জনেই য’থেষ্ট ম্যা’চিওর সুতরাং এই ব’য়সে প্রে’ম হও’য়াটাই স্বা’ভাবিক।
শ্রাবন্তীর ছে’লে এবং তার বা’ন্ধবীকে নি’য়ে সোশ্যাল মি’ডিয়ায় উ’ঠেছে ঝড়। না’না জনের ক’মেন্টে ভ’রে উঠেছে ক’মেন্ট বক্স। অনেকে যখন তাদের সম্প’র্ককে সা’পোর্ট ক’রছেন,তে’মনি নে’গেটিভ ক’মেন্ট দেখা গেছে বহুবার।

এমন’কি অনেকে এও বলে’ছেন অভিমুন্য পু’ত্রের বা’ন্ধবী দা’মিনীও য’থেষ্ট রো’গা, এই নতু’ন দম্প’তির ওজন 50 কে’জিও হবে না।আবা’র অনেকে বলে’ছেন মায়ে’র মতো যে’ন তার সা’থে ও না হয়, আ’দৌ কি তাদের স’ম্পর্ক টিকবে। এ’ইসব ক’মেন্ট নিয়ে যার মিডি’য়ায় উঠেছে ঝড়।

যদিও সো’শ্যাল মি’ডিয়ায় ট্র’ল নি’য়ে মা ছে’লে দুজনেই কিছু ভা”বছেন না। শ্রাবন্তী তো অকপ’টে বলেই দি’লেন, তার ছে’লে ঝি’নুক সব’সময় বলেন “মানু’ষের নোং’রা মান’সিকতা জন্য আমা’দের বাজে’ কথা শু’নতে হয়, আর দিনের শে’ষে তো আমি শ্রাবন্তীর ছে’লে” এই অ’ভিমন্যুর ম’তামত।এমন’কি তিনি একটি ছবি পো’স্ট করে লি’খেছেন তিনি নিজের জীবন নিজে’র মতো কাটাতে চান।


সুত’রাং মা ছে’লেকে নিয়ে ট্রো’লিং একদ’মই কানে নিচ্ছে’ন না তারা। জীব’নে নিজের আন’ন্দটাকেই তারা সবচেয়ে বেশি প্রায়োরিটি দিচ্ছেন, এমনটাই তাদের বক্তব্য।

এদি’কে শ্রাবন্তী ও র’ওশনের সম্প’র্ক নিয়ে জ’ল্পনা তুঙ্গে, এর মধ্যেই শ্রাবন্তী পূত্র’র এই নতুন খবর পুরো’ সোশ্যাল মি’ডিয়া কাঁ’পিয়ে দিয়েছে। ভ’বিষ্যতে তাদের এই সম্প’র্ক বি’য়ে পর্যন্ত গ’ড়ায় কিনা, সে’টিই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *