অসাধারণ ভঙ্গিতে টুম্পা সোনা গানে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল খুদে মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অনুর’ক্ত সবাই। হাসি, গান নৃত্য ,আবৃত্তি ,প্রায় সব রকম ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।বিশেষ করে সোশ্যাল মিডিয়াকে প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করে থাকেন অনেকেই, সে বিশেষ করে ভাইরাল ভিডিও প্রধান আক’র্ষণ হলো” টুম্পা” গানের নাচ।

বর্তমানে এই গানটি সবচেয়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে এক নম্বরে আছে। এই গানটির কম্পো’জার হল অভিষেক সাহা, এছাড়াও মিউজিকের প্রো’গ্রামিং করেছেন অভিষেক ও শমিক। গানের কাস্টিংয়ের ছিলেন সায়ন ঘোষ ,আরব, সুমনা প্রমূখ।

সম্প্রতি একটি সিনেমা আসছে “রিপ- রেস্ট ইন প্রেম”। সেই সংক্রান্ত কারণেই গানটি ছিল সিনেমাটির প্রথম ট্রেইলার। মিউজিক আছেন ইন্দ্রনীল ও আরব। সং কোরিও’গ্রাফার করেছেন আমান গুপ্তা। প্রথম দর্শনেই গানটির জন’প্রিয়তা ব্যাপকভাবে বেড়ে গেছে। প্রায় প্রতিটি মানুষের মোবাইলে এই গানটি বাজছে।

অনেকেই গানটি নিয়ে নিজের মতো করে ভিডিও বানিয়ে ও সোশ্যাল মিডিয়ায় পো’স্ট করেছে। টুম্পা সোনা গান এতই ভাইরাল যে আট থেকে আশি সকলেই নিজেদের মত করে প্রদর্শন করছে এই গানে।

টুম্পা সোনা ভাইরাল হচ্ছে বড় বড় শিল্পীদের গ’লা’তেও। বিশেষ করে নানা সহজেই এই গানটি গেয়েছেন তার নিজের গলায় শিল্পীরা, তাদের গ’লায় এই গান শুনে মু’গ্ধ দর্শক।

বড়রা “টুম্পা সোনা” গান করলে ছোটরাই বা পিছিয়ে থাকবে কেন? সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সাত-আট বছরের মেয়ে টুম্পা সোনা গানটিতে নাচ করছে।

ভিডিওটির চারিদিক দেখে মনে হচ্ছে এটা একটি গ্রাম, পাশেই রয়েছে তুলসী মঞ্চ এবং ছোট ছোট বাড়ি। মেয়েটির প’রনে লাল এবং সাদা ড্রেস,

ছোট্ট মেয়েটি তার চু’ল ও কো’মর দুলিয়ে গানটিতে নাচ করছে। ছোট্ট মেয়েটির বয়স খুব বেশি হলে সাত কি আট, কিন্তু এটুকু বয়স এই তার দুর্দান্ত নাচের সকলের মন জয় করে নিয়েছে সে।

বিশেষ করে সব সময় এই গানটিতে নাচের সময় পা’র্টনার এর প্রয়োজন হয়, কিন্তু গানটিতে সে একাই নেচে মাত করে দিয়েছে মঞ্চ।

ভিডিওটি এর মধ্যেই হয়ে গেছে ভাইরাল। দর্শকরা মু’গ্ধ হয়ে গেছেন ছোট্ট মেয়েটির নাচে, কিন্তু মেয়েটির পরিচয় এখনো জানা সম্ভব হয়নি। “টুম্পা সোনা” জ্ব’রে আ’ক্রান্ত আট থেকে আশি সবাই। এবারে বড় বড় শিল্পীরা প্রত্যেক মানুষের সামনে পরিবেশন করছেন গানটি।

এমনকি কিছুদিন আগেই ভাইরাল হয়েছে সিরিয়াল অভি’নেত্রী তৃণার ভিডিও “টুম্পা সোনা” গানে। এছাড়াও টুম্পা সোনা গানে ভাইরাল হয়েছে এক বৃদ্ধার নাচ।

বানিয়ে পো’স্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, যা প্রায় সব জায়গায় হয়েছিল ভাইরাল। এর আগেও “টুনির মা” নামে একটি গান হয়েছিল ভাইরাল। এর পরবর্তী কোন গানকে ভাইরাল হয় সেটিই দেখার অপেক্ষায় সবাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *