মোবাইল ফোন চু’রির টাকায় ২৬ বিয়ে

ফরিদপুরে মোবাইল ফোন চু’রির টাকা দিয়ে একে একে ২৬টি বিয়ে করার পর এক ব্যক্তি ধরা পড়েছেন বলে পুলিশ জানিয়েছে।আটক বাবু শেখ (৩৭) জেলার ভাঙ্গা উপজেলার জান্দী গ্রামের আবু বক্করের ছেলে।

২৭ নম্বর বিয়ের আগে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ভাঙ্গা থানার এসআই মো. আজাদ। তিনি বাবুকে জিজ্ঞাসাবাদের তথ্যে বলেন, “অভিভাবকদের দরিদ্রতার সুযোগ নিয়ে টাকা দিয়ে তাদের মেয়েকে বিয়ে করতেন বাবু।

বিয়ের পর ওই এলাকায় খুঁজে খুঁজে চু’রি করে পালিয়ে যেতেন। গা ঢাকা দিয়ে থাকতেন। পরে মোবাইল ফোন বিক্রির টাকায় আবার বিয়ে করতেন।

“সম্প্রতি দিনের বেলা ভাঙ্গা উপজেলার ছিলাধরচর গ্রামের এক বাড়ি থেকে একটি মোটরসাইকেল, কয়েকটি দামি মোবাইল ফোনসেট, ল্যাপটপসহ মালপত্র ‘চু’রি করেন বাবু।

এর ১০ দিন পর ভাঙ্গার জান্দি গ্রামের দরিদ্র এক পরিবারের মেয়ের সঙ্গে বাবুর ২৭তম বিয়ে ঠিক হয়। বৃহস্পতিবার এই বিয়ের কথা ছিল।” এছাড়া আবুল খায়ের মাতব্বর (৩২) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে তিনি জানান।

খায়ের ভাঙ্গা উপজেলার জান্দী গ্রামের আবু বক্করের ছেলে। তিনি বাবুর ভায়রা ভাই এবং বাবুর চু’রিকাজের সহযোগী বলে জানান এসআই। তিনি বলেন, আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

দুইজ’নকে তিন দি’নের পু’লিশ হে’ফাজতে চেয়ে আবেদনও করা হয়েছে আদালতে। তবে ‘পু’লিশ এখনও তাদের কাছ থেকে কোনো মাল’পত্র উ’দ্ধার করতে পারেনি। পু’লিশ চে’ষ্টা করছে বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.