Breaking News
Home / লাইফস্টাইল / মে’য়েরা কেনো বি’বাহিত ছে’লেদের প্রতি আ’কৃষ্ট হয়

মে’য়েরা কেনো বি’বাহিত ছে’লেদের প্রতি আ’কৃষ্ট হয়

Advertisement

প্রত্যেকটি মানুষেরই পছন্দ ভিন্ন রকম হয়। কেমন জীবনস’’ঙ্গী হিসাবে ও প্রত্যেকে পছন্দটা অন্য রকম হয়। আর যদি মেয়েদের পছন্দের কথা বলা হয় তাহলে অনেকেই আছে যারা তাদের পছন্দের কথা ঠিক করে বলতে পারবেন না।

স্কুল হোক বা কলেজ কম বেশি সকলেই প্রেমে পড়ি। কেউ ক্লাসমেটের সাথে আবার কেউ চিনে আরে সাথে আবার কেউ ম্যাডাম বা স্যার দের প্রতি আকর্ষিত হয়। কেউ চাই টল ডার্ক হ্যান্ডসাম আবার কেউ চায় বু’দ্ধিমান।

কিন্তু মেয়েরা যখন একটু ম্যাচিওর হয় তখন থেকেই তাদের মধ্যে বিবাহিত পুরুষের প্রতি আকর্ষণ বেশি দেখা যায়। আসলে কারণটা কি একজন মেয়ে আবার অবিবাহিত পুরুষ চেনার জন্য পুরুষদের প্রতি আকর্ষিত হওয়ার কারন টা কি?

এক সমীক্ষায় জানা গেছে অবিবাহিত নারীদের কাছে পাই তো পুরুষের আকৃষ্টতা বেশি। আসুন জেনে নেই কিছু কারণ১) সম্প্রতি একটি গবেষণায় দেখা গেছে যে একজন মেয়ের কাছে একজন অবিবাহিত পুরুষের থেকে বিবাহিত পুরুষের দিকে আকর্ষণ টা বেশি হয়।

কারণ একজন পুরুষ যখন প্রেমিকা বা স্ত্রী থাকে তখন সেই পুরুষ নিশ্চয়ই দয়ালু ও ম্যাচিউরড হয়। যাদের চোখ বন্ধ করে বিশ্বা’স করা যায়। শুধু মানুষ নয় মাছ পাখিরাও নাকি এইট একই প’দ্ধতিতে একে অ’পরের প্রতি আকৃষ্ট হয় এমনটাই দাবি মনোবিদ দের।

Advertisement

Check Also

আঙুর না-কি কিসমিস কোনটি স্বাস্থ্যের জন্য উপকারী?

Advertisement আঙুর শুকিয়ে তেরি করা হয় কিসমিস। তবে দু’টোর পুষ্টিগুণ কিন্তু ভিন্ন। তাই আঙুর ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *