৮টি কাজ করলে বুঝবেন ছেলেটা প্রেমিক হিসেবে ভালো

জগতে এমন অনেক মেয়েই আছেন, যারা মানুষ না চিনেই একজনকে ভালোবেসে ফেলেন। ফলে পরবর্তীতে অনেক সমস্যায় পড়েন। সামাজিক যোগাযোগ মাধ্যমের এই যুগে অনেকের ক্ষেত্রে প্রেম হতে যেমন সময় লাগছে না তেমনি ভাঙতেও দ্বিধা কিংবা কষ্ট পেতে দেখা যায় না।

তবে প্রেমের ক্ষেত্রে সততা, স্বচ্ছতা কিংবা সহমর্মিতা দরকার বেশ। আর আপনার প্রিয়জন আপনার সঙ্গে কী ধরনের কাজ করেন তা আপনিই ভালো বুঝবেন।

নিম্নলিখিত ৮টি কাজ করলেই বুঝবেন আপনার সঙ্গী যোগ্য একসঙ্গে যদি সময় কাটাতে চান-প্রেমিক যদি সবসময় আপনার সঙ্গে বেশি সময় কাটাতে চান তাহলে মনে রাখবেন তিনি সত্যিই আপনার ভালো চান।

হাজারও ব্যস্ততার ফাঁকে আপনাকে স্মরণ করলে, আপনার কাজে সহযোগিতা করলে, আপনার ভয়ের স্থানে সহযোগিতা করলে তাকে নিয়ে ভবিষ্যৎ ভাবুন। মনে রাখবেন, অতি আবেগি হওয়া যাবে না, প্রেম জীবনটা যেন বৈধভাবে কাটে।

নিজের সম্বন্ধে সব সত্যি বলেন-প্রথম থেকে নিজের জীবন সম্বন্ধে একটাও কথা লুকাননি। ব্যক্তি জীবন ও পরিবার নিয়ে অতীতের অনেক কিছু বলেছেন- এমন প্রেমিকের মন ভালো হয়। তবে তাকে দুর্বল ভেবে ক্ষতি করবেন না।

আপনার অনেক ভালো অভিজ্ঞতার সাক্ষী-আপনার জীবনে সবচেয়ে ভালো মুহূর্তের অভিজ্ঞতা যদি তার সঙ্গে হয়, সবকিছুতে সে যদি আপনাকে স্পেশাল হয়। তবে তাকে নিয়ে আরেকটু ভাবতে পারেন। আপনাদের দুজনের একসঙ্গে সময় কাটিয়ে যদি খুব ভালো লাগে, সত্যিই আপনারা ভালো জুটি।

আপনার মন বুঝে চলেন-আপনার রাগের কারণ, পছন্দ বুঝে চলেন, এমন ছেলে সত্যিই ভালো। কী কারণে আপনার চোখে খুশির ঝলক দেখেছিল, পরবর্তীতে ঠিক সেই ইচ্ছের কথা মাথায় রেখে আপনার শখ পূরণ করেছে, তাহলে বুঝবেন ছেলেটা যত্নবান হবে।

আপনি ভুল পাত্তা দেন না-তার কাছে আপনিই সেরা, আপনার হাজার ভুল, মাথা গরম, ঝগড়া এসবেরও পরও তিনি রাগ করেন না। বরং ঠাণ্ডা মাথায় আপনাকে বোঝান। ভবিষ্যৎ জীবনের জন্য তিনিই আপনার উপযুক্ত।

আপনার সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা করছেন-ছেলেটি নিজের চাকরি, ক্যারিয়ার নিয়ে আপনার সঙ্গে ভবিষ্যতের পরিকল্পনা করছে, আপনার পরামর্শ নিচ্ছে? হতে পারে আপনার উৎসাহে তিনি একদিন বড় কিছু করবেন। ছেলেটাকে নিয়ে আরও একটু ভাবুন, এগিয়ে যান।

আপনাকে নিয়ে গর্বিত-আপনাকে নিয়ে গর্ব অনুভব করেন আপনার প্রেমিক, আপনার কাজের প্রশংসা করেন কিংবা আপনার উদ্যোগের পাশে থাকেন। বন্ধুদের সঙ্গে খুব গর্ব করেই আপনার পরিচয় করিয়ে দেন- এমন মানুষ মনের দিক থেকে বেশ ভালো।

ভালোবাসার অর্থ বুঝিয়ে দেন-জগতে অনেক রকমের ভালোবাসা আছে, তবে তার কাছে অর্থ কেমন তা দেখুন। প্রেমিক আসলে আপনার কোন দিকে আকৃষ্ট মন নাকি শরীর, বিষয়টি বুঝে এগিয়ে যান। সূত্র: এই সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *