গাছের মগডালে ফ’না তুলে বি;শাল আকৃ’তির সা’ পের তু’মুল ল’ড়াই, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সো;শ্যাল মি’;ডি’য়ার দৌ;’লতে বি”শ্বের নানা প্রা”ন্তের নানা ঘ’টনা আমরা চা’’ক্ষু’স করতে পারি। সেই ঘ’টনা যে কোনো বিষয়ের উ;পর হতে পারে।

হা’সি মজা দুঃ’খের ঘটনা, কিং’বা কোনো মানু’ষের কোনো বি’শেষ প্র’তিভার ঘটনা, আ’বার কোনো প’শু-পা’’খির ভিডিও। আর এ’গুলি দে’খে মানুষের মনে আ’ন’ন্দের সাথেই অনে’ক ক্ষেত্রে কৌ’তূ’হলেরও সৃ’ষ্টি হয়।

আবার অ’নেক ভি’ডিও দেখে অ’নেক সময় গা’য়ে শি’’হরন ও’ঠে। সা’”পকে আমরা ক’মবেশি সক’লেই ভ’”য় পাই। এম’নকি যারা প্রত্যে;কদিন সা;’প ধরে তারাও সা’;পকে প্র’চ’ন্ড ভ’য় পায়। তা’ই স’’পের উপর মা’নুষের ভ’’য় র’য়েই গিয়েছে।

সা’প দেখলেই শি’’উরে উঠ’তে হয় তা’রপর যদি সেটা কো’-বরা হয় তা’হলে তো ‘ভ’’য়ে প্রা”’ন যায় অব’স্থা। ভার’তের মধ্যে সব’চেয়ে বি’ষ’ধ’র সা’’প” এটি।

তে’’জী, শ’ক্তি’শা”লী এই কো’;বরার কাছে হার মা’নে সকলে। কিন্তু এই সা;’পেরও রয়েছে শ’;ত্রু যার জো”রে সে’ও কা;;বু হয়ে যায়। বে’’জি, ময়ূ’র সা’’পে’র চরম শ’’ত্রু।

এ;রা সা’;পকে কো;নভাবেই ভ’য় পায়না বরং শি’;কার করে। স;ম্প্রতি সোশ্যাল মি;ডিয়ায় একটি ভি;ডিও উঠে এসে;ছে যেখানে দেখা যাচ্ছে, সা’;প তা;র শ’;ত্রু বে’;জির স;ঙ্গে ল;’ড়াই করবে ব;লে সব উ;ঠে গে;ছে ম;গডা;লে।

কোনকিছুকেই তো’;য়া;ক্কা না ক;রেই ল’;ড়া;ই বজায় রাখতে সা’;পের এই অ;ভিনব উ;দ্যো;গ। ল’ড়া;ইয়ে সে ক;তটা স;ফলতা অ;র্জন করেছে সেটা অ;বশ্য বোঝা যা;য়নি। কিন্তু ল’ড়া;ইয়ে জি;তে ফে;;রার একা;ন্ত আ;শা নিয়ে এসে উ;ঠে গেছে গা;ছের ডালে এবং ভ’;য়’ঙ্কর ফ;’ণা তু;লে রয়েছে।

স্থা;নীয় মা;নুষ জন নিজে;দের ফো;নে এই দৃ;শ্য রে’কর্ড করে সো;শ্যাল মিডিয়ায় শে’;য়ার করেন। যা মু;হূর্তেই ভা;ইরাল হয়ে যায়। ভি;ডিওটি ইউ;টিউব এ কি;ছুদিন আ;গেই পো;’স্ট হয়। ক;য়েক দি;নের মধ্যেই নে;টদু;নিয়ায় সা;ড়া ফে;লেছে এই ভিডিও। লাখ লা;খ মানুষ দেখে;ছে এই ভি;ডিও।

Leave a Reply

Your email address will not be published.