বেরিয়ে এলো আরো চা;ঞ্চল্য;কর তথ্য! ‘সে:ক্স টয়’ ব্যবহার

Sabbir Rahman 0

সম্প্রতি চাঞ্চল্যকর ঘটনা রাজ;ধানীর কলাবাগানে আনুশকা মা;স্টার মা;ইন্ড স্কুলের ‘ও’ লেভেলের এই ছা’ত্রী;র রে;ক্টাম ও যৌ”না”ঙ্গে মিলেছে অ;স্বাভা;বিক ‘ফ;রেন ব;ডি’র আ’;ঘা;ত।

কি ছিল সেই ‘ফ;রে;ন বডি’? সেই র’;হ;স্যকে কে;ন্দ্র করে চ;লছে গভীর অনু;সন্ধা;ন। আনু;শকার র;হস্য উ;দঘাট;নে কাজ ক;রছে সং;শ্লিষ্ট এ;কা;ধিক প্রতি;;ষ্ঠান।

ইতো;ম;ধ্যেই মেডি;কেল ফ;রে;নসিক টিম ময়;নাত’দ;ন্তের কর্ম;কা’ণ্ড চা;লাচ্ছে। বিভিন্ন আ;লা;মত সং;গ্রহ করে কাজ করে যা;চ্ছে সি;আই;ডিসহ আইন প্র;য়োগ;কারী ও গো;য়ে;ন্দা সং;স্থা;গুলো।

এরইমধ্য থেকে ত;’দ;ন্ত সং;শ্লিষ্ট নি;র্ভর;যোগ্য সূ;ত্র প্রত্যক্ষ আলা;মত; ও চি;;;হ্নের ভিত্তিতে ধারণা করছে যে- দেশী;য় আ;কৃ;তির পু”রু”ষা;”ঙ্গ নয়, বরং ফরেন বা বিদেশি বড় পু’রু’ষাঙ্গ আকৃতির কিছু একটা ভিক্টিমের রেক্টামে পুশ করানো হয়েছে।

যে কারণে যৌ’;;না;ঙ্গ ও রে;;ম ফে;টে গিয়ে অ’তি;রিক্ত র’;ক্ষ;রণ হয়। হঠাৎ দুপুর ১টা ২৫ মি;নিটের দিকে দিহান আমাকে ফোন দিয়ে কাঁ;দো কাঁ;দো স্বরে কথা বলে।

জীব;নে ওকে আ;মি কখনও কা’ন্না করতে দেখিনি। ফোন দি;য়ে বলে, ‘ভাই;য়া বাসায় বা;ন্ধবী;কে নিয়ে এসে;ছিলা;ম। অ’জ্ঞান হয়ে গেছে। হা;সপাতা’লে নি;য়ে যাচ্ছি।

তুমি আসো, তুমি ছাড়া আমাকে কেউ বাঁ’;চা;তে পারবে না।’ দিহা;নের ভা;ই আরও ব;লেন, আমি ভ;য় পে;য়ে যাই। তখনই আ;মা’র ক;র্মস্থ;ল থেকে বের হয়ে এ;সেছি। দি;হান বারবা;র ফোন ;দিচ্ছে ‘ভা;ইয়া তুমি দ্রু;ত আ;সো।’

পরে দুপুর ১টা ৫০-এর দিকে আ;বার ফোন করে। তখন বলে, ‘ভাই;য়া ও তো মা;;রা গেছে’। তখন আমি বলি, ‘কে মা’রা গেল ঠি;কঠা;ক মতো বলো’। দিহান বলে, ‘তু;মি হা;সপাতা’লে চলে আসো; দ্রুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *