অবশেষে সুখবর দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

Sabbir Rahman 0

ওপার বাংলার আলোচিত তারকা জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাদের প্রেমের সর্ম্পকের কথা সবারই জানা। আসছে ১২ ফেব্রুয়ারি দশ বছর পূর্ণ হচ্ছে তাদের প্রেমের সম্পর্কের। আর ওই দিনটির জন্যই অপেক্ষা করছেন এ জুটি।

এ জুটিকে একসঙ্গে বড়পর্দায় দেখার অপেক্ষায় ছিলেন ভক্তরা। এবার সে অপেক্ষারও অবসান ঘটবে। ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে এ জুটির প্রথম সিনেমা ‘ম্যাজিক’। ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম লাইভে এসে এমনটাই জানিয়েছেন অঙ্কুশ।

জানা গেছে ‘ম্যাজিক’ সিনেমাটি পরিচালনা করেছেন রাজা চন্দ। এসএসজি এন্টারটেইনমেন্ট প্রযোজিত এ সিনেমাতে অঙ্কুশের বাবার চরিত্রে অভিনয় করেছেন দেবশঙ্কর হালদার। আর মায়ের চরিত্রে দেখা যাবে বিদীপ্তা চক্রবর্তীকে।

দুজন মানুষের জীবনের চড়াই-উৎরাইয়ের গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। থ্রিলারধর্মী এ সিনেমাটি নিয়ে আশাবাদী অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনই। এতে ইন্দ্রজিত চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে।

আর ঐন্দ্রিলা অভিনয় করেছেন কৃতি চরিত্রে। পেশায় তারা দুজনই ফ্যাশন ডিজাইনার। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে ট্রেলারটি। অঙ্কুশ ভক্তরা লুফে নিয়েছে ২ মিনিট ১২ সেকেন্ডের এক ঝলক।

ট্রেলারের নিচে কমেন্টসগুলো দেখে তারই ধারণা পাওয়া গেছে। বিনয় নামের একজন লিখেছেন, ‘একটা ভালো সিনেমা দেখার অপেক্ষায় রইলাম। অনেক শুভ কামনা রইল অঙ্কুশ দা।’

তার নিচে সম্রাট বিশ্বাস লিখেছেন, ‘বেস্ট ডায়লগ, আমি আয়না সবাইকে মুখ দেখাতে সাহায্য করি।’ এটি যদি কোনো সিনেমার রিমেক না হয় তাহলে এটা অঙ্কুশের সবচেয়ে সেরা সিনেমা হবে। এমনটাই মনে করছেন এক অঙ্কুশ ভক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *