অবশেষে পরিচয় পাওয়া গেল সেই তরুণীর, যার থেকে নায়িকা বানানোর প্রলো’ভনে ৫ লাখ টাকা নিয়েছে তৌসিফ

Sabbir Rahman 0

ছোটপর্দার জনপ্রিয় অ’ভি;নেতা তৌ;সিফ মাহবুব। এবার তার বি;;রু’দ্ধে মা’ম;’লা করেছে এক ত’রু’ণী। অ’ভি;নেতার নাট’কের অ’ভিনে;ত্রী বা;না;বেন-এমন প্র’;লো;’ভ’নে বিভিন্ন সম;য়ে সেই ত’রু’ণীর কাছ থেকে ৫ লাখ টাকা নিয়ে;ছেন বলে থা’;নায় অ’ভি;যো’গ করা হয়ে;ছে।

শনিবার স;কালে শাম;সু;ন্নাহার কনা নামের এই ত’রু’ণী রা;জ;ধা;নীর হা;তির;ঝিল থা’নায় এমন অ’ভিযো;’গে একটি সা;ধারণ ডায়ে;রি করেন।

জি’ডিতে উ;ল্লে;খ করা হয়, অ’ভি;নে;তা তৌ;সিফ মা;হবুবের; সঙ্গে ফেস;বুকে ১৮ মাস পূর্বে প;রিচয় হয় শাম;সু;ন্না;হার কনার। পরি;চি;ত হওয়ার পর তি;নি গত ছয় ;মাস পূর্বে ০১৬**৯৭৮৯০৯ এই নাম্বা;রে বিশ হা;জার টাকা নেন ত’রু’ণীর কাছ থেকে।

এরপর তৌ;সিফ তৃ;তীয় পক্ষ শাহ;রিয়া হো;সেনের মা;ধ্যমে সোনা;লী ব্যাংক, সাহাপুর শাখা, চা’টখিল, নো;য়াখা;লী অ্যা;কাউন্ট নং ৩৪১০০৪৪১ হি;সাবে;র মাধ্য;মে বি;ভিন্ন ;স;ময়ে আ;রো তিন লাখ বিশ হাজা;র টাকা নেন।

এই তরু;ণীর দাবি, অ’ভি;নেতা তৌসি;ফের রি;য়েল আই’ডি দিয়েই তাদে;র পরি;চয়। তারা দু;জনে ভি’ডি’ও কলে কথা ব;লে;ছে;ন। প্রথম দিকে রিয়ে;ল আ;ই’ডি দি;য়ে কথা হলেও পরে তৌ;সিফ ফে’ইক আ’ই;ডি দি;য়ে আমা’র কথা বলে।

সে স;বসময় ব;লতো ওই আ;ই’ডি দিয়ে কথা বললে তার সম’স্যা হবে। আর আ;মাকে অ’ভিন;য় করা;বে বলে বিভি;ন্ন স;ময়ে অ;নেক টাকা নি;য়েছে। হা;তির;ঝি;ল থা’নার ওসি সিরা;জুল ইস’লাম সাধা;রণ ডায়ে;;রি করার বিষ;য়টি নি;শ্চিত করেছেন।

এই বিষয়ে কথা বল;তে অ’ভি;নেতা তৌসি;ফ মাহ;বু;বের স’ঙ্গে যোগাযো;গ করা হলে তিনি বলেন, আমা’র আ;ই’ডি ভে;ফা;য়েড করা। কেউ যদি ভুল জা;য়গায় গিয়ে প্র’তার’ণার শি’কা’র হয় সেটা তো আমা’র দেখা;র বি;ষয় নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *