দুর্দান্ত বেলি ড্যান্স করে নেটদুনিয়ায় ভাইরাল যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

নাচের মাধ্যমে ফের আরো একবার ভাইরাল এক মহিলা। আজব এই প্লা’টফর্ম সোশ্যাল মিডিয়া। যেখানে মানুষ রাতারাতি হয়েছে স্টা’র। আবার কখনো তারকা থাকে নেমে আসে সাধারণ মানুষের রূপে।

ইতিমধ্যে আমরা এ ব্যাপারে অবগত যে সোশ্যাল মিডিয়া হচ্ছে বর্তমান যুগে একমাত্র প্লা’টফর্ম যেখানে মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে সবার সামনে।

সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু প্রতিভা রয়েছে যা মুহূর্তের মধ্যেই বিশ্বের নানা প্রান্তের মানুষের কাছে পৌঁছে যাচ্ছে। আর এইসব ভিডিও বা ছবি ভাইরাল হতে সময় নেয় না। তাই অনেক প্রতিভাই খুব সহজে সফলতার শিখরে পৌঁছাতে পারছে।

আর সত্যিই সেইসব প্রতিভা প্রশং’সা পাবার যো’গ্য। অনেক সময় এমন কিছু প্রতিভা থাকে, যা নানা প্রতিকূলতার জন্য প্রকাশ পায় না। আর এরকম নানা প্রতিভা আমাদের সামনে এসেছে।

আর বর্তমানে সোশ্যাল মিডিয়াকেই জন’প্রিয় হওয়ার প্ল্যা’টফর্ম হিসেবে ধরে নেওয়া হয়েছে। কয়েকদিন আগেই কয়েকজন ছোট্ট মেয়ের বে’লিড্যা’ন্সের ভিডিও ভাইরাল হয়েছিল।

আর এই ভিডিওতে বা’চ্চাদের না’চের মু’ভস দেখে অবা’ক হয়েছেন নেটি’জেনরা। আর এবার ফের আরেকটা বে’লি ডা’ন্সের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ঐ ভিডিওটিতে দেখা যাচ্ছে স্ব’ল্পপোশাকে অসাধারণ বে’লি ডান্স করছে এক যুবতী।

যুবতীর শ’রী’রী মো’চড় ও দুর্দান্ত নাচে কেঁ’পে উঠেছে সোশ্যাল মিডিয়া ৷ প্রতিটি ক্ষেত্রেই এক আলাদা মাত্রা সৃষ্টি করেছে ৷ ভাললাগার সঙ্গে সৌ’ন্দ’র্য, কোথায় যেন সমস্ত কিছুই মিলেমিশে একাকার হয়েছে ৷

সব কিছুর উর্ধ্বে রয়েছে চরমতম শিল্পময়তা বা শিল্প ভাবনাও বটে৷ এই ভিডিও কাঁ’পিয়েছে চারিদিক ৷ ঝ’ড় তুলেছে সোশ্যাল মিডিয়ায় ৷ এইসব ভিডিও নি’র্মল আন’ন্দের জন্য তৈরি হয়৷

আবার অনেক সময়েই এখানে সত্যি প্রতিভারও এখানে নিজেদের মেলে ধরেন ৷ এরকমই একটি ভাইরাল ডা’ন্স ভিডিও এখন ফেসবুক মাতা’চ্ছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *