Breaking News
Home / অন্যান্য / বা’নর শি;কার করতে একেবারে গাছের ম;গডালে উঠে পড়ল বা’ঘ, তুমুল ভাইরাল ভিডিও

বা’নর শি;কার করতে একেবারে গাছের ম;গডালে উঠে পড়ল বা’ঘ, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমা;নে সো;শ্যাল মি;ডি;য়ায় প্রায় প্র;তিদিনই না;নারকম ভিডিও ভা;ইরাল হয়ে থাকে। তার মধ্যে কো;নটি বেশ ম;জার হয়, কোনটি শিক্ষামূলক, বা কিছু ভিডিও স;ত্যিই আ;মাদের অ’বাক করে দেয়।

Advertisement

মানু;ষের সাথে সা;থে প’শু;পা’;খিরাও পি;ছিয়ে নেই এই দৌ;ড়ে। তাদের মজা;র ভিডিও আমাদের অ’;ত্যন্ত আ’নন্দ দেয়। কিন্তু কিছু কিছু ভিডিও স;ত্যিই দেখলে শি’;হ’রিত হতে হয়।

কিছু;দিন আগে ভা;ইরাল হ;য়েছিল তিন সা’পের দু;র্ধ’র্ষ ল-ড়া’ই, যা দেখে অ;বা’ক হয়ে গি;য়েছিলেন ;দ’র্শক। এ;ছাড়াও ভা;ইরাল হয়ে;ছিল নিজের স’ন্তা’নদের বাঁ’চা;তে হ;রিণ মা;য়ের নি;জেকে চি’তা;বা-ঘ এ;দের হা;তে সঁ’;পে দেওয়া,

মা;য়ের এই আ;’ত্ম;ত্যা’গ কাঁ’;দিয়েছিল গোটা পৃ;;থিবীকে। প’শু;পা’খিদের ও মা;নুষের ম;তোই অনু’ভূতি আ;ছে, শুধু তারা তা;দের অনু’ভূতি গু;লি সকলে;র সা;মনে মা;নুষের মত ;ব্যক্ত করতে পারে না।

তা;দের মতো ভা;লো;বাসা পাওয়া স;ত্যিই দু;র্লভ। তবে স;ম্প্রতি একটি ভা;ইরাল ভি;ডিওতে দেখা যা;চ্ছে, এ;কটি গা;ছের উ;পরে একটি বাঁ’;দর বসে আ;ছে, তার পি;ছনে পি;ছনে স’ন্ত;র্পনে উঠে;ছে এক;টি ব;ড় বা’ঘ।

তার ল;ক্ষ্য ছিল স;ম্ভবত বাঁ’দর টি। ত;বে বন্দর য;তটা পড়ে, বা’ঘ তা;ড়াতা;ড়ি গাছ বা;ইতে পারে না। ভি;ডি;ওটিতে দেখা যা;চ্ছে, বা’ঘটি বাঁ;দরের পি;ছনে পি;ছনেই গা;ছটির অ;নেকটি উ;ঠেছে, বা’দ;রটি সরে যেতে পারি তা;কে ধরা;র জন্য লা;ফ ;দিতে ;গিয়েও টাল সা;মলাতে না পে;রে গাছ থে;কে নি;চে প’ড়ে গেছে।

বাঁ’;দর র কিন্তু কি;ছুই হয়নি, সে ;দিব্যি এডাল থেকে ও’ডাল লা’ফিয়ে বে’;ড়াচ্ছে। ভাইরাল ভিডিওটি দেখে ‘;হেসে লু’টোপুটি সবাই, বা’ঘ;টির এই ধর;নের কার্যকলাপ হাসি দিয়েছে সবাইকে।

সাধা;রণত বা’;ঘটা মো;টাগুঁড়ি হ;লে ঠিক উঠে পরে, কি;ন্তু এখানে ডা;লগুলি সরু; হওয়ায় ভাবে নি;জের সাম;ঞ্জস্য বজায় রা;খতে পারেনি। তাই সে উ;পর থেকে নিচে পড়ে যায়। ভি;ডিওটি সব জা;য়গায় হয়ে গে;ছে ভা;ইরাল।

মা;নুষ অত্য;ন্ত আ’নন্দ ক;রে ভি;ডিওটি দেখেছেন। য;দিও অনে;কেই বা;ঘটির প’ড়ে যা;ওয়াতে ক;ষ্ট’ পে;য়েছেন। ক;মে’ন্ট ব;ক্স ভ;রে গে;ছে না;না রকম ম;জার ক’মেন্ট। প’;শু পা’;খিদের নি;য়ে এ;রকম ম;জার ভি;ডিও প্রায়;ই ভা;ইরাল হয়,

ক;য়েক;দিন আ;;গেই এ;কটি সা-পে;’র ভি;ডিও ভা;ই;রাল হয়, যা নি;য়ে হৈ চৈ প;ড়ে গেছিল সো;শ্যাল মি;ডিয়া। এজন্য সো;শ্যাল মি;ডিয়াকে জানায় কু’র্নিশ, তার জ;ন্যই আ;মরা না;না রকম ভি;ডিও দেখতে পাই।

Advertisement

Check Also

বয়ফ্রেন্ডকে R15 বাইকের পিছনে বসিয়ে তুমুল গতিতে চালাতে গিয়ে অল্পের জন্য রক্ষা পেল প্রেমিক, ভিডিও ভাইরাল

Advertisement বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় নানা রকম ভিডিও। বিশেষ করে যেসব মানুষরা সুযোগের অভাবে তাদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *