৯ মাসের বেবি বাম্প নিয়ে তুমুল বেলি ড্যান্স, সাহসী ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

দিন যত এগিয়েছে ততই আধুনিক হয়েছে মানুষ ও পদ্ধতি। আগে সোশ্যাল মিডিয়া নামক কোনোকিছু ছিল না। তাই সময় যত বদলেছে ততই উন্নত হয়েছে প্রযুক্তি।

মানুষ নিজের কোনো কাজকে অন্য মানুষের সামনে তুলে ধরতে বা অবসর সময় অতিবাহিত করতে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে। আর এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম ক্রমে জনপ্রিয় হয়ে উঠেছে।

যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম বা টুইটার। সেরকম সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলের অবাধ বিচরণ সোশ্যাল মিডিয়ায়। বর্তমান প্রজন্মের সঙ্গে তাল মিলিয়ে আগের প্রজন্মের মানুষও নেমে পড়েছেন সোশ্যাল মিডিয়ায় সময় কাটাতে।

করোনার জেরে লক ডাউন চলায় সোশ্যাল মিডিয়ার ব্যবহার বেড়েছে অনেকাংশেই। সোশ্যাল মিডিয়াকে অনেকে সেকেন্ড হোম বানিয়েছেন। আর এই সোশ্যাল মিডিয়ায় নানান প্রতিভাবাণদের দেখতে পাওয়া যায়।

অনেক নাচের গানের ভিডিও আমরা মাঝেমাঝেই দেখি। আর তা ভাইরালও হয়। ভাইরাল শব্দটির সঙ্গে প্রায় সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা পরিচিত। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।

আমরা সকলেই জানি নাচের একটি অঙ্গ হল বেলি ড্যান্স। আর এই নাচ যথেষ্ট ভালো প্রশিক্ষণ না থাকলে করা সম্ভব নয়। অনেকেই এই নাচ করতে হিমসিম খেয়ে যান।

সেখানে একজন গর্ভবতী মহিলা বেলি ড্যান্স নেচে মুগ্ধ করেছে সকল নেট দুনিয়ার মানুষকে। তার নাচ দেখে হতবাক সকলেই। জানা গিয়েছে ওই মহিলা ৯ মাসের গর্ভবতী। যদিও ভিডিওটি কিছুটা পুরোনো কিন্তু মহিলাটির এই নাচ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *