Breaking News
Home / অন্যান্য / মুখে করে টেনে নিয়ে ত;ছনছ করে দিল আস্ত একটি গাড়ি, মুহূর্তে ভাইরাল বা’ঘের কা’ন্ড

মুখে করে টেনে নিয়ে ত;ছনছ করে দিল আস্ত একটি গাড়ি, মুহূর্তে ভাইরাল বা’ঘের কা’ন্ড

Advertisement

জলে কু;মীর ডা;ঙায় বাঘ এরা নিজের রা’জ্যে একাই একশো, এ’কাই রাজা। বা;ঘের হা;তে কে’উ প’ড়’লে তার প্রা’ন সেদি’নই শে’ষ। এমন হিং;স্র ব’লিষ্ঠ প্রা;নীর অন্য প্রা’নীদের শি;কার করতে সি;দ্ধহ;স্ত।

Advertisement

এতদি’ন বা’ঘের সা’থে অন্যন্য প্রা’নীদের ল’ড়াই এর ভি’ডিও ভা’ইরাল হয়েছে যে’খানে তার শি;কারীর রূ’প ধরা প’ড়েছিল কি’ন্তু এবার একটি বা;ঘের ভি’ডিও ভা’ইরাল হয়ে’ছে যে’খানে বা;ঘ যে ক’তটা শ;ক্তিশা’লী তা ধরা প;ড়েছে।

স’ম্প্রতি সোশ্যাল মি’ডিয়াতে এক’টি ঘট’নার দৃ’শ্য সাম’নে এসে’ছে যেখা’নে দে’খা যা’চ্ছে এক’টি গা’ড়ির পি’ছন দি’কের বা’ম্পার কা’মড়ে টে’নে ত’ছনছ ক’রে ফে’লেছে এক’টি হিং’স্র বা’ঘ।

ত’বে বা’ঘটি মো’টেও প্রা’প্তব;য়স্ক ছি’ল না , এটা ছি’ল বা’ঘের বা’চ্চা। ভি’ডিওটিতে দেখা যা’চ্ছে শুধু ত’ছনছ ক’রে ‘ক্ষা’ন্ত থা’কেনি বা’ঘটি সে মু’খে ক’রে ক্র’মশ টে’নে নিয়ে যে’তে লা’গে গা’ড়িটিকে।

তা’কে অনে’কে মি’লে তা’ড়ানোর চে’ষ্টা কর’লেও কো’ন লা’ভ হয়নি। এ’কটি বা’চ্চা বা’ঘের এ’ত শ’ক্তি থাকতে পা’রে তা দেখেই হ;তভম্ব হয়ে গেছেন নে;টিজেনরা।

জা’না যাচ্ছে এই ঘটনাটি ‘অবস্থি’ত বা’নে’রঘ’ট্টা নামক এক অ’ঞ্চলের। ১৫ই জানুয়ারি এক ম’হিলা এই ভি’ডিওটি সো’শ্যাল মিডিয়াতে প্রথম আপ’লোড করে। আর তার’পর থে’কেই মুহূর্তে ভাইরাল হয়ে’ যায় এই ভিডিও।

একজন বা’চ্চা বা;ঘের গা’য়ে যদি এতো শ;ক্তি থা’কতে পারে তা’হলে পূর্নব’য়স্ক বা’ঘের দে’হে কি প’রিমান শ’ক্তি থা’কবে তা আ;ন্দাজ করায় যায়। ইতি’মধ্যে এই’ ঘটনা’র দৃ’শ্য প্রচু’র শে;য়ার হয়ে’ছে আর অ’নেকেই শি;উরে উঠছেন ভি;ডিওটি দেখে।

Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *