মাঝ রাস্তায় প’ড়ে থাকা আ’হত এক চি’তা বা;ঘ হঠাৎ ছু;টতেই বা’ড়ল আ;তঙ্ক, মুহূর্তে ভাইরাল সেই ভিডিও

সাধারনত ব;ড়ো ব;ড়ো জ;ঙ্গলে ব;ন্যপ্রা;ণীদের দেখতে পাওয়া যায়। জ;ঙ্গল সফরে গে;লে বা টিভির চ্যা;নেলে চোখ রা;খলে হিং;স্র সব প;শুদের কা;ন্ড দৃ;ষ্টিগোচর হয়।

কিন্তু যদি চলতি পথে হ;ঠাৎ করে কোনো ব’ন্যপ্রা;ণীর দেখা মেলে?  যেভাবে প্র;তিনিয়ত জ;ঙ্গল কে;টে ব;সতি গ;ড়ে উ’ঠছে তাতে প্রা;নীদের বা;সস্থানের অ’ভাব ঘ’টছে আর যা;র ফলে মা;নুষের ব’সতিস্থ’লে চ’লে আ’সছে তারা।

সম্প্রতি ভা’ইরাল হ’ওয়া ভি’ডিওটিতে দে’খা যা’চ্ছে এ’কটি চি’তাবাঘ কো’ন ভা’বে শ’হরের ব্য’স্ত রা’স্তায় চলে এসেছিল আর সেখানে কোন ভাবে অ্যা;কসি’ডেন্ট ক’রে মাঝ রা’স্তায় আ’হত হয়ে প;ড়ে রয়েছে।

এই ঘ;টনার চা’ক্ষুষ দেখ’তে রাস্তা’জু’ড়ে প্রচু’র প’রিমাণ লোকজনের সমা’গম ঘটেছে। অ’নেকেই সেই মুহূ’র্তে ঘট’নাটিকে ক্যা”মেরাবন্দী করতে ব্যস্ত। কি’ন্তু হঠাৎ ক’রেই এক অ’দ্ভুত কা’ন্ড ঘ’টে সেখানে।

ভি;ডিওটিতে দেখা যা’চ্ছে হঠা’ৎ করে’ চিতা’বাঘ’টি রা’স্তা থে’কে উ’ঠিয়ে নি’জের গন্ত’ব্যের দি’কে হাঁ’টা লা’গাতে শু’রু করে। যা রী;তিমতো অ;বাক ক;রে দি;য়েছে সে;খানে উপ;স্থিত স;কল মা;নুষজনদের।

সে’খানে উপ’স্থিত থা’কা কো’ন এ’ক ব্য’ক্তি ঘ’টনাটি ক্যা;মেরায় ব;ন্দী ক;রে সোশ্যা;ল মিডি;য়ায় আ;পলোড করেন‌। আর যা সামনে আসতেই ভাইরাল হয়ে গেছে রীতিমতো।

প্র;চুর পরি;মাণে শে;য়ার হয়ে;ছে ভিডিওটি। নেট; নাগরিকরাও এইর;কম ঘটনা দেখতে পেয়ে আ;শ্চর্য হয়ে গি;য়েছেন। অনেকেই প্রথমে ভে;বেছিলেন যে চি;’তাবাঘটি হয়’তো গুরুতর আহত হয়েছে কিন্তু এমনটা যে হতে পারে তা ভা\বতে পারেননি। আপনিও দেখে নিন ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *