মিষ্টি ইমেজ বিদায় হট ও গ্ল্যামারগার্লে মধুমিতা, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন জনপ্রিয় অভিনেত্রী, ভাইরাল ভিডিও

Sabbir Rahman 0

বর্তমানে টলিউডের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার(Madhumita Sarkar)। তবে তার যাত্রা শুরু হয়েছে বাংলা ধারাবাহিকের মাধ্যমে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’র পাখিকে চেনেননা এমন মানুষ হয়তো খুব কমই আছেন।

দুষ্টু-মিষ্টি স্বভাবের জন্যই পরিচিত ছিলেন তিনি। শুধু এই ধারাবাহিকটি নয় আরও বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করতে দেখা গিয়েছে তাকে। কিন্তু তার যাত্রা শুধুমাত্র ছোটপর্দাতেই থেমে থাকেনি।

নাম লিখিয়েছেন বড়পর্দায়। প্রথম কাজ করেছেন অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লাভ আজ কাল পরশু’ নামক সিনেমায়। এরপর কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দ্বিতীয় ছবি ‘চিনি’।

মৈনাক ভৌমিক পরিচালিত এই ছবিতে দেখানো হয়েছে মা মেয়ের মিষ্টি সম্পর্ককে। আর মায়ের ভূমিকায় দেখা গিয়েছে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। দ্বিতীয় ছবির রেশ কাটতে না কাটতেই জানা গিয়েছে তার অভিনীত তৃতীয় ছবির নাম।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সুপ্রিয় সেনের পরিচালনায় আসতে চলেছে তার তৃতীয় ছবি। আর তার বিপরীতে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিটি মুক্তি পাবে ‘হইচই’ ওয়েব সিরিজে।

সিনেমার মূল কাহিনী হল জয়ী নামক উঠতি সঙ্গীত পরিচালক ও সঞ্জীবের মধ্যে কীভাবে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি।

মাঝেমধ্যে পোস্ট করেন নিজের সাজগোজ ও ঘুরতে যাওয়ার ছবি। সম্প্রতি তিনি পোষ্ট করেছেন এরকমই কয়েকটি ছবি। যেখানে তাকে দেখা গিয়েছে কখনও গোল্ডেন শটস আবার কখনও সবুজ ওয়ান পিস পরিহিত অবস্থায়।

এক কথায় বলতে গেলে আগের মিষ্টি ‘পাখি’র যেন আর দেখাই মেলে না। কারণ বর্তমানে তিনি পরিণত হয়েছেন হট ও গ্ল্যামারগার্লে। যা দেখে রীতিমতো ঝড় ওঠে হাজারো অনুগামীদের বুকে। পাশাপাশি বয়ে যায় প্রশংসার বন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *