গো’পনে না’রীর গো’সলের ভিডিও ধারণ, ছাত্রলীগ নেতা গ্রে’প্তার

টাঙ্গাইলের মির্জাপুরে গো’পন ক্যামেরায় না’রীর গো’সলের ভিডিও ধারণ ও দম্পতির অ;ন্তর;ঙ্গ ভি;ডিও ধার;ণের চে;ষ্টার অ;ভিযোগে ছা;ত্র;লীগ নে;তা হিমেল সিকদা;রকে (২৩) গ্রে’প্তার করেছে পুলিশ।

হি;মেল উপজে;লার ফ;তেপুর ইউনিয়ন ছা;ত্রলীগের সা;ধারণ সম্পাদক ও থল;পাড়া গ্রা;মের হাফি;জুর রহমানের ছে;লে। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের ইউনিয়ন পাড়া এলাকার একটি বাসা থেকে তাকে গ্রে’প্তার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়, প্রায় আট মাস আগে হি’মেল সি’কদার প্রে’মের স’ম্পর্কের মা’ধ্যমে বিয়ে করেন। ত’বে পরি’বারের সদস্য’রা তাদের’ বি’য়ে না ‘মা’নায় হিমেল সদরের ইউ’নিয়’ন পাড়া এলাকায় এক’টি বাসায় ভা’ড়া থাকতেন।

হি’মেল ক’য়েকদিন ধরে গো’পন ক্যা’মেরা’র মাধ্য’মে ওই বা’ড়ির মা’লিকের মে’য়ে’র গো’সলের ভিডিও ধারণ করে। এছাড়া গত মঙ্গ’লবার রা’তে অ’ভিযু’ক্ত হিমেল ওই বা’সার ভাড়াটিয়া দম্প’তির অ;ন্তর;ঙ্গ মু’হূর্তের দৃ’শ্য ধারণ ক’রতে গো’পন ক্যামে’রা বসাতে যান।

যা দম্প’তি দে’খে ফে’লেন। পরে ভা’ড়া’টিয়া ও বা’সার মালি’কেরা আস’লে প্র’থমে হি’মেল গো’পন ক্যা’মেরার ক’থা অস্বী’কার করলেও ‘তাদের চাপে ঘট’নার স’ত্যতা স্বী’কার ক’রেন। এছা’ড়া তার মু’ঠোফো’ন থেকে বা’ড়ির মা’লি’কের মে’য়ের গো’সলের পাঁ”চটি ভি’ডিও দেখতে পা’ন ভা’ড়াটিয়ারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *