খালি গলায় অসাধারণ গান গেয়ে মঞ্চ কাঁপাল বর্ধমানের মেয়ে প্রীতি, তুমুল ভাইরাল ভিডিও

“সুপারস্টার সিঙ্গার” শো বর্তমানে অন্যান্য জন’প্রিয় রিয়েলিটি শো গুলোর মধ্যে একটি। বর্তমানে টেলিভিশন নানারকম রিয়েলিটি শো এর জমজমাট।

বিশেষ করে সংগীত শুনতে প্রতি মানুষ চিরকালই একটু বেশি আবে’গপ্রবণ। বর্তমানে নানা রিয়েলিটি শো আট থেকে আশি সবার জন্যই রয়েছে প্রতিভা প্রদর্শনের সুযোগ, বিশেষ করে ক্ষুদে শিল্পীদের পারফ’রম্যান্স গুলি সত্যিই দেখার মতো।

“সুপারস্টার সিঙ্গার” বর্তমানে সংগীত রেলইটিসন গুলির মধ্যে প্রথম সারিতে রয়েছে। বিশেষ করে এই রিয়েলিটি শোয়ের ছোট্ট প্রীতি কে সবাই চেনে। ছোট্ট প্রীতি বারবার তার ম’ন্ত্রমু’গ্ধ কর গ’লার স্ব’র এর মাধ্যমে মাতিয়েছে সকলের মন।

তার এক একটি গানে সে মঞ্চে ধরিয়েছে আ’গু’ন। কখনো বা শিক্ষক নিতিনের সাথে “বোলে চুরিয়া”, কখনো বা সহ-প্রতিযোগীর সাথে “মেহেদি লাগাকে রাখনা” নানা গানের প্রতিবার বিচারক ও দর্শকদের করেছে মু’গ্ধ।

বর্তমানে প্রীতিকে একজন সোশ্যাল মিডিয়া সে’ন্সে’শন বলাই যায়। ফেস’বুক, ইউটিউব, ইনস্টাগ্রাম সব জায়গাতেই আছে সে। সম্প্রতি ভাইরাল হওয়া তার একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সে খালি গ’লায় গাইছে “হোট পে এইসি বাত”।

গানটি “জুয়েল থিফ” সিনেমা থেকে নেওয়া, আন্টিকে ছিলেন কিং’বদন্তি শিল্পী লতা মঙ্গেশকর ও ভূপেন্দ্র সিং। কোন বাদ্য’য’ন্ত্র ছাড়াই এই বয়সে অত্যন্ত সুন্দরভাবে গানটি সকলের সামনে পরিবেশন করেছে সে।

“প্রীতি ইউনিভার্স” নামে ইউটিউব চ্যা’নেল থেকে তার এই ভিডিওটি পো’স্ট করা হয়েছে। প্রায় তিন হাজার জনের মত মানুষ ভিডিওটি পছ’ন্দ করেছেন। কিন্তু কমে’ন্ট বক্স অফ থাকায় কেউ ক’মেন্ট করতে পারেনি। কিন্তু ভিডিওটি শে’য়ার হয়েছে সব জায়গায়।

এই বয়সে তার এই অবি’শ্বা’স্য প্রতিভা সত্যি তাক লাগিয়ে দেয়ার মত, তার গানে আবে’গমথিত হয়ে পড়েছিলেন স্বয়ং নেহা কক্কর, বারবার করেছিলেন প্রীতির প্রশং’সা।

ছোট্ট প্রীতির গান ছাড়াও রয়েছে অভিনয়ের সখ, কিন্তু ভবিঅভিনয়েরষ্যতে সে একজন গায়িকা হতে চায়, সে যেন এভাবেই এগিয়ে যেতে পারে এই আশাই করি আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *