অমিতাভকে জ’ড়িয়ে ধরে চু’মু খেলেন পু’ত্রব’ধূ রাই সু’ন্দরী! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Sabbir Rahman 0

কিছুদিন আগেই জন্মদিন গিয়েছে বলি”উডের একাধিক হিট ছবির নায়িকা ঐশ্বর্য রাই বচ্চনের(Aishwarya Rai Bachchan)। ৪৭ বছর বয়সে পা দিয়েছেন তিনি। কি’ন্তু তার রূ’পের ঝ’লক দেখলে যেনো মনে হয় তিনি এখনো সেই যু’বতীই আছেন।

একা’ধিক বলিউড ছবি উপ’হার দিয়েছেন দ’র্শকদের। যা দর্শকদের ম’নেও সাড়া ফে’লেছে। ক্র’মে ঐশ্ব’র্য রাই জ’নপ্রিয় হয়ে উঠেছেন ই’ন্ডাস্ট্রিতে। কি’ন্তু এই ‘দিনটি একদি’নে আসে’নি। অ’নেক প’রিশ্রম ও অধ্যাব’সায়ের ফলে সাফল্যের মুখ দে’খেছেন তিনি।

বহু বা’ধা পে’লেও নিজে’র জে’দ বজায় রেখেছি’লেন ঐশ্বর্য। একাধি’কবার ধা’ক্কা খেলেও নি;জে কখনও মা;থা নত করে’ননি ঐশ্বর্য(Aishwarya Rai Bachchan)। ঐশ্বর্য রাই বচ্চ;নের শ্বশুরবাড়ির সক;লেই সি;নেমা জ;গতের অংশ।

জ’য়া ভাদু’ড়ি বচ্চ’ন, অমি;তাভ ব;চ্চন, অভিষেক বচ্চন সকলেই বলিউডে অনেক ছবি;তেই অভিনয় ক;রেছেন। বলি টা;উনের বিগ বি অমিতাভ বচ্চন নব্বই দশকের বেশ কিছু সুপা;রহিট ছবিও উপহার দিয়েছেন দর্শকদের।

আর সে;ই কারণে তারা সকলেই সিনেমার স;ঙ্গে যুক্ত থা;কার জন্য বচ্চন; পরিবারকে অনেক অ;নুষ্ঠানে একসঙ্গে দেখা যায়। আর সেই ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি একটি ভিডিও নেট দু;নিয়ায় ভাইরাল হয়েছে। তবে সে;টি প্রশংসার থেকে বেশি নি;ন্দা কুড়ি;য়েছে। ভা;ইরাল হওয়া ভিডিওতে দেখা যা;চ্ছে কোনো একটি অ;নুষ্ঠানে বি;গ বি অমি;তাভ বচ্চনকে জ;ড়িয়ে ধরে চু;মু খাচ্ছে;ন তার পু;ত্রব;ধূ ঐশ্বর্য রাই বচ্চন।;

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *