রোমান্টিক হিরো প্রেম নিয়ে এ কী ভয়ানক পরামর্শ দিলেন সুহানাকে

Sabbir Rahman 0

বি – টাউনে এখনও পা না রাখলেও বড় বড় সেলেবদের থেকে কোনও অংশে কম নয় শাহরুখকন্যা সুহানা। দিন দিন আরও লস্যময়ী হয়ে উঠছেন সুহানা খান। নায়িকা না হয়েও অনেকের কাছেই স্টাইল আইকন সুহানা।

অনুরাগীরা বলেন, সুহানার(Suhana Khan) ড্রেসিং সেন্স ঈর্ষণীয়। তবে, মেয়ে বড় হয়েছে আর তাই মেয়েকে প্রেম নিয়ে পরামর্শ দিলেন কিং খান। সুহানাকে এখনও পর্যন্ত রূপোলি পর্দায় দেখা না গেলেও তিনি অভিনেত্রীতো বটেই।

মঞ্চে অনেক অভিনয় করেছেন তিনি। থিয়েটারের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু তিনি এখনও পা রাখেননি বলিউডে। তবে, এর মধ্যে রীতিমতো তারকা শাহরুখ(Shahrukh Khan) কন্যা সুহানা খান(Suhana Khan)।

সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা ছবি ভাইরাল হতে বেশি সময় লাগে না। স্বাভাবিকভাবেই ছোট থেকে তাঁকে ঘিরে মিডিয়ার উত্তেজনা এবং উত্‍সাহ ছিল চরমে। যত বয়স বাড়ছে ততোই তাকে ঘিরে উত্তেজনা বাড়ছে অনুরাগীদের।

কিং খান সর্বদাই রোমান্টিক হিরো। রোমান্সের অপর নাম হিসাবেই সকলে চেনেন শাহরুখ খানকে(Shahrukh Khan)। কিন্তু সেই রোমান্টিক হিরোর এবার সময় নিজের মেয়েকে রোমান্স নিয়ে পাঠ শেখানোর। তিনি শাহরুখ কন্যা বলে কথা।

তার কাছে প্রেমের প্রস্তাব আসবে তা সকলের জানা। ব্যাতিক্রম না ঘটিয়ে আসছেও বহু প্রেমের প্রস্তাব ও। তবে, এই বিষয় আগেভাগেই মেয়েকে পরামর্শ দিয়ে রেখেছেন কিং খান।

সুহানাকে কিং খান সাফ জানিয়ে দিয়েছেন প্রমের বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে মন থেকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কিং খানকে প্রশ্ন করা হলে, তিনি সাফ জানান দুই ধরনের ছেলের থেকে সুহানাকে দূরে থাকতে বলেছেন তিনি।

আর সেই দুই ধরনের ছেলে হলো রাজ আর রাহুল। এই দুই চরিত্রই পর্দায় মেয়েদের মনের স্বপ্নের পুরুষ। কিং খানের ধারণা এই ধরনের ছেলে বাস্তবে প্রেমিক হলে কেবল কাঁদতেই হবে, তার নমুনাও মিলেছে পর্দায়। তাই কিং খান তার মেয়েকে জানিয়েছে
এই ধরনের ছেলে দেখলেই প্রকাশ্যে টেনে চড় মারতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *