দুর্গম পাহাড়ি রাস্তায় চালকের দুর্দান্ত U টার্ন, রইলো হাড়হিম করা ভিডিও

ভিডিও গেমের ক্ষেত্রে এমন গাড়ি ড্রাইভিং করার মুহূর্ত লক্ষ্য করা যায়। তবে সেটা নেহাতই ভিডিও গেম। সেখানে নেই কোন রিস্ক, নেই কোনো ক্ষয়ক্ষতির সম্ভাবনা। তবে সেই দক্ষতায় যে বাস্তবে দেখতে পাওয়া যাবে তা হয়তো ভাবনার অতীত।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে দুর্গম পাহাড়ি রাস্তায় একেবারে সুপার হিরোর মত এক গাড়ির চালক একটি বাসকে U টার্ন করে ঘুরিয়ে দিব্যি চালাতে শুরু করলেন।

আর এই ঘোরানোর ক্ষেত্রে রিস্ক বাসে থাকা যাত্রীদের প্রাণ এবং অন্যান্য। তবে তিনি যেভাবে গাড়িটিকে ঘুরিয়েছেন তাতে দেখেই মনে করা হচ্ছে এযেন তার অভ্যাসের যৎসামান্য একটা উদাহরণ।

জানা গিয়েছে ওই গাড়ির চালক দক্ষতার সাথে যে বাসটিকে দুর্গম পাহাড়ি এলাকায় ঘুরিয়েছেন সেটি হল হিমাচল রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের। আর ওই চালককের এমন দক্ষতা আর হাড়হিম করা ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা।

৪ মিনিট ২৪ সেকেন্ডের ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বাসটিকে যখন ঘোরানো হচ্ছে তখন সামনে পাহাড় আর পিছনে বিশাল খাদ। গাড়িটি ঘোরানোর সময় কোন কারণবশত যদি একটু এদিক-ওদিক হয়ে যায় তাহলেই একেবারে নিচে।

কিন্তু চালকের কেরামতিতে নিখুঁত মাপজোকে বিপদ কাটিয়ে আবার স্বমহিমায়। আর তার এই বাস ঘোরানোর ক্ষেত্রে সহযোগিতা করেন বাসের কনডাক্টর হেল্পার ও যাত্রীরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *