দুঃসং’বাদ! বিয়ের পিঁড়িতে বসার আগে দু;র্ঘটনার কবলে বরুণ ধাওয়ান!

Sabbir Rahman 0

বিয়ের আসরে পৌঁছানোর কয়েক ঘন্টা আগে দু;র্ঘটনার কবলে পড়লেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান(Varun Dhawan)। জানা গিয়েছে বিয়ের আগেরদিন বন্ধুদের সাথে ব্যাচেলর পার্টি করার পরিকল্পনা করেছিলেন তারা।

জায়গা হিসেবে ঠিক হয়েছিল আলিবাগ থেকে কয়েক মিনিট দূরের রাস্তা। তবে সেখানে যাওয়ার পথে দু;র্ঘটনায় পড়ে তাদের গাড়ি। তবে ভয়ের কোনো বিষয় নেই। কারণ বর্তমানে বরুণ পুরোপুরি সুস্থ রয়েছেন।

গুরুতর কোনো চোট পাননি তিনি। যদিও গাড়ির সামান্য ক্ষতি হয়েছে। তবে হবু বর বিয়ের আসরে যাওয়ার জন্য সম্পূর্ণ ফিট। রবিবার দুপুরে বিয়ের আসরে পৌঁছবেন বরুণ।

উল্লেখযোগ্য, কয়েকদিন আগে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফ থেকে জানা গিয়েছিল, বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ের খবর। তাদের পরিচয় আজকের নয়, দুজনেই ছোটবেলার বন্ধু।

আর এবার সেই বন্ধুত্বকে পরিণতি দিতে চলেছেন বিবাহে। ২৪শে ফেব্রুয়ারী বিয়ের আসর বসবে আলিবাগের একটি পাঁচতারা হোটেল ‘দ্য ম্যানশন হাউস’এ। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে মেহেন্দি ও গায়ে হলুদের অনুষ্ঠান।

তবে করোনা আবহে খুব কম মানুষের উপস্থিতিতেই সম্পন্ন হবে বিয়ে। যদিও তাতে জাঁকজমকের কোনো ঘাটতি থাকবে না। তাদের বিয়েতে কারা কারা উপস্থিত থাকবেন এবং রিসেপশন কোথায় হবে সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

আরও একটি বিষয় জানা গিয়েছে যে তাদের বিয়েতে আমন্ত্রিত থেকে শুরু করে কর্মীরা কেউ মোবাইল ব্যবহার করতে পারবেন না। শুনতে অবাক লাগলেও এমনই সিদ্ধান্ত নিয়েছেন বরুণ ধাওয়ানের (Varun Dhawan) পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *