ক্যামেরার সামনে পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী সোনাক্ষি, তুমুল ভাইরাল ভিডিওv

Sabbir Rahman 0

দাবাং গার্ল হিসেবেই তিনি আজও পরিচিত। যতই শত্রুঘ্ন সিনহার মেয়ে হন না কেন বলিউডে নিজের পরিচয় নিজেই গড়ে তুলেছেন তিনি। নিজের অভিনয় দক্ষতা ও অভিনয়ের মধ্যে নতুনত্ব ভাব দিয়েই বলিউডে নিজের জমি পাকা করেছেন।

একের পর এক ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তবে ছবিতে যতই হম্বিতম্বি দেখান না কেন নিজের জীবনে সোনাক্ষী কিন্তু নিপাট সহজ সাদাসিদে মানুষ। তাই সহজ সরল মনোভাবের জন্যই প্রচুর মানুষের মন জয় করেছেন তিনি।

কিছুদিন আগে নেপোটিজম নিয়ে তাকে ঘিরে প্রশ্ন উঠলেন তার দিকে আঙুল তুললেও তিনি পাল্টা আঘাত করেননি। জনসাধারনের আঘাত থেকে রক্ষা পেতে নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল বন্ধ রেখেছিলেন।

তিনি কেবল বলেছিলেন যে কাজের দৌড়ে লড়াই সবাইকেই করতে হয়।এরকম সরল ও স্পষ্টবক্তা হওয়ার জন্যই প্রচুর মানুষ তাকে ভালোবাসেন। আর তাইতো তার ইন্সটাগ্রামের ফ্যান ফলোয়িং সংখ্যা নেহাত কম নয়।

মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ার লাইভে আসেন ভক্তদের সাথে আড্ডা দেওয়ার জন্য। আর তার সাথে নিজের ভিডিও বা ছবি পোস্ট তো রয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যা নিমেষে ভাইরাল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি পাতলা পর্দা টানানো রয়েছে আর তার আড়ালে একের পর এক পোশাক বদলাচ্ছেন সোনাক্ষি। আসলে এটি একটি ফটোশুটের ভিডিও পোশাক বদলে তিনি ফটোশুট করছিলেন আর তার মাঝে মজার ছলে এই ভিডিও বানিয়েছেন। এরকমই ছেলেমানুষীতে ভরে আছে তার মন কখনো মাঝরাতে আইসক্রিম খোঁজেন কখনো বুলেট নিয়ে বেরিয়ে পড়েন। সম্প্রতি পোস্ট হওয়া এই ভিডিওটি দেখে নিন আপনিও।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *