Breaking News
Home / সারা দেশ / রাতে হঠাৎ প্রবাসীর স্ত্রী’র চি’ৎকার, আশপাশের মানুষ গিয়ে দেখলেন ভ’য়ানক দৃশ্য

রাতে হঠাৎ প্রবাসীর স্ত্রী’র চি’ৎকার, আশপাশের মানুষ গিয়ে দেখলেন ভ’য়ানক দৃশ্য

Advertisement

এবার লক্ষ্মীপুরে ঘটেছে বেশ ভ’য়াবহ একটি ঘ’টনা সেখানে রাত আটটার সময় যখন দিনের কাজের ব্যস্ততা শেষ করে মাত্র সবাই ঘরে ঢুকেছে তার কিছুক্ষণ পরে ঘর থেকে চি’ৎকারের আওয়াজ শোনা যায়

এবং মানুষ আশপাশ থেকে ছুটে যায় সেখানে কি ঘটেছে সেগুলো দেখতে এবং সেখানে গিয়ে তারা রীতিমতো হতবাক হয়ে পড়ে সেখানে যে ঘ’টনা ঘটেছে সেটি দেখে সেখানে গিয়ে তারা দেখে হামে ঘরের মধ্যে পড়ে আছে রাত ৮টা, দিনের ব্যস্ততা শেষ করে মাত্র সবাই ঘরে ঢুকলো।

কিছুক্ষণ পর ভ’য়াবহ চি’ৎকার। আশপাশ থেকে ছুটে গেলেন মানুষজন। কিন্তু গিয়ে দেখলেন ভ’য়ংকর এক দৃশ্য অবস্থায় মা ও মে’য়ে পড়ে আছেন। ঘ’টনাটি লক্ষ্মীপুরের।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজে’লার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের নিজ ঘরে এ .. শি’কার হন তারা। তবে কি কারণে এ … হয়েছে জানাতে পারেনি কেউ।

এ ঘ’টনায় মুমূর্ষবস্থায় মা-মে’য়ে দুজনকে সদর হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করেন। হলেন সৌদি প্রবাসী নবী উল্যার স্ত্রী’’ ম’রিয়ম আক্তার ও তার মে’য়ে ৮ বছরের শি’শু সাদিয়া।

তাদের দুই হাত ও মা’থায় .. চিহ্ন রয়েছে।এলাকাবাসী জানান, রাতে প্রবাসী নবী উল্যার বাড়ি থেকে তার স্ত্রী’’ ম’রিয়মের চি’ৎকার শুনে এলাকাবাসী ঘ’টনাস্থলে যায়।

এসময় .. অবস্থায় মা ও মে’য়েকে বিছানায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। এ সময় জাহিদ নামে এক ব’খাটে তাদের .. করে বলে জানান প্রবাসীর স্ত্রী’’।

লক্ষ্মীপুরে মা ও মেয়ের সাথে ঘটেছে দুঃ’খজনক ঘ’টনা তবে এই ঘ’টনাটি কিভাবে কি ঘটেছে সে বি’ষয়ে কোন কিছু জানা যায়নি তবে প্রাথমিক পর্যায়ের এক ব’খাটে যুবকদের এই ঘ’টনার জন্য দায়ী করা হচ্ছে এবং

চন্দ্রগঞ্জ থা’না ওসি জসিম উদ্দিন জানিয়েছেন যে এই ঘ’টনা যে বা যারা ঘটিয়েছে এবং কি কারনে তাদেরকে এমন অবস্থা করেছে সেগুলো ত’দন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Advertisement

Check Also

[১] ‘বাংলাদেশকে মা’রতে গিয়ে আমরা মরে যাচ্ছি’, তিস্তার বাঁধ প্রসঙ্গে ভারতের পরিবেশবিদ

Advertisement মাছুম বিল্লাহ: [২] তিস্তার পানি বন্টন এবং তিস্তা নদীর একাধিক বাঁধ নিয়ে জার্মান গণমাধ্যম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *