কো,য়ারেন্টিনে থাকা নব দ,ম্পতি ৫ দিনে ভাঙল ৩ টা খাট

৫ দি’নে ৩ টা খাট ভা’ঙলো হোম কো’য়া’রে,ন্টা’ই’নে থাকা ব’রিশালের নব দ’ম্প,তি ! ক,রো’না আ,তঙ্ক ছড়িয়ে প’রেছে পুরো বি’শ্ব ব্যাপী। ক,রো’না শু,ধু একটা ভা’ই,রাস নয়, ম’র’ণঘা’তী ভা’ই,রাস।

বর্ত’মান স’ময়ে সারা বি’শ্বকে এক যােগে আ,ত’ঙ্কি’ত করতে পে’রেছে একমাত্র ক’রাে,না ভা,ইরা’স এবং এর দ্বারা সং’ঘটিত কো’ভি’ড – ১৯ রাে’গ । ধ’নী থেকে দ’রিদ্র সকলেই এ রাে’গ দ্বারা আ’ক্রা’,ন্ত ‘হতে পারে।

গু’রুত্ব’পূর্ণ ব্যক্তি থেকে শুরু করে অতি সা’ধারণ মা’নুষ কেউই ক,রাে’না ভা’ইরা,সের থেকে নি’রা’পদ নয়। সারা বি’শ্বের অ’র্থ’নী’তি হঠাৎ করে থ’মকে দাঁ’ড়ি’য়েছে। বি’নাে’দ’ন জ’গৎ বা শি’ক্ষা প্র’তিষ্ঠান বন্ধ হয়ে গেছে।

যাে’গাযাে’গ ব্য’বস্থা ভেঙে প’ড়েছে। যাে’গাযাে’গের প্র’ধান মা’ধ্যম হয়ে উ’ঠেছে শুধু ই’ন্টা’র’নে’ট। কিন্তু হো’ম কো’য়া’রে’ন্টা,ইন বাংলাদেশের ন’ব বি’বা’হি,ত দ’ম্প’তি,দের বি’নো’দ’নের নতুন খোঁ’ড়াক হয়ে দা’ড়িয়েছে।

ব’রিশালের এমনই এক দ,ম্প’তি সাইমুন এবং মিম। তারা নব দ’ম্প,তি। নতুন বি’বা’হিত হওয়ার পরে তাদের আর কোনো হা’নি,মুন হয়নি। বি’য়ে’র পরেই তাদের থাকতে হ’য়েছে হোম কো’য়া’রে,ন্টা’ই’নে।

কারন সাইমুন প্র’বা’সী। প্রবা,সী হওয়ার কা’রণে তাকে জোর করেই হো’ম কো’য়া’রে,ন্টা’ইনে থাকতে হ’য়েছে। নব দ’ম্প,তিরা হোম কো’য়া’রে’ন্টা,ইনে থাকা অ,বস্থা’য় গড়েছে নতুন রে,কর্ড। পাঁ,চ দিনের হো’ম কো’য়া’রে’ন্টা,ইনে তারা খাঁ,টি ভে’ঙেছে তি’নটা।

বি’য়ে’র পর এমন খাঁ’ট ভে,’ঙ্গে যায় তা’দের। খাঁ’টটি পা’ল্টা,নোর সময় প্র’তি,বেশীরা দেখে ফে’লেছে। এক প্র’তি,বেশী আ’মা’দের জানায়, তারা পাঁচ, দিনে তি’নটা খাঁ,ট ভে’ঙে,ছে।

শেষ খবর পাওয়া পর্য,ন্ত নব বি’বা’হিত দ’ম্প,তিরা এখন ল’জ্জা,য় আ,র ঘর থেকে বাহির হ,চ্ছেনা ক’মেন্ট বক্সে আ’পনার মতামত প্র’দান ক,রুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *