ফের ভাইরাল একরত্তির চুল কাটার ভিডিও! দেখুন খুদের কাণ্ড কারখানা

মনে পড়ে অনুশ্রুতকে? তার নাম যদিও বা না মনে থাকে, এই খুদের চুল কাটার ভিডিও দেখেননি এমন নেটিজেন খুঁজে পাওয়া ভার। গত নভেম্বরের সেই ভিডিওর সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ ‘ভিউ’ হয়েছিল।

চুল কাটতে এসে তার কাণ্ডকারখানা মন ভরিয়ে দিয়েছিল সবার। আবারও ভাইরাল (viral) হয়েছে একরত্তি। এবং আবারও চুল কাটতে এসেই। আর এই ভিডিও-ও মন জিতে নিয়েছে সকলের।

নয়া ভিডিওতেও দেখা গিয়েছে এবারও চুল কাটতে এসে মোটেই খোশমেজাজে নেই সে। চুল কাটা শুরু হতেই তার ঘোষণা, ”ভাল লাগছে না।” কিছুক্ষণ পরে সে বলে বসে, ”এতটা হেয়ার কাটিং!”

শেষে থাকতে না পেরে বেচারির আতঙ্ক, ”টাকলু হয়ে যাব।” এভাবেই গোটা ভিডিও জুড়ে নাপিতের সঙ্গে তার কথোপকথন দেখতে দেখতে নিমেষে মন ভাল হয়ে যাবে যে কোনও গোমড়াথেরিয়ামেরও।

শৈশবের সারল্য মাখা অনুশ্রুতের হাবভাব দেখলে যে কারও মনে পড়ে যেতে বাধ্য তাদের ছেলেবেলা। সাধারণত দেখা যায়, বাচ্চারা চুল কাটতে খুব একটা পছন্দ করে না। সেলুনে যেতে তীব্র আপত্তি থাকে তাদের।

প্রজন্মের পর প্রজন্ম ধরে চলতে থাকা এই ছেলেমানুষি রাগই যেন সকলকে ফুটে উঠতে দেখছেন অনুশ্রুতের মধ্যে। দিন দুয়েক আগে অনুপ পেটকর শেয়ার করেছেন ছেলের এই নয়া ভিডিও।

আগের ভিডিওর কথা মাথায় রেখে তিনি লেখেন, ”আমার ছেলে অনুশ্রুতের হেয়ারকাট-২.১।” আর শেয়ারের পর থেকেই হু হু করে তা ছড়িয়ে পড়তে থাকে। নিমেষে ভাইরাল হয়ে যায় এটিও।

এখানেই শেষ নয়, স্থানীয় নিউজ চ্যানেলেও দেখানো হয়েছে সেই ভিডিওর খবর। ফলে আরও দ্রুত তা সকলের কাছে পৌঁছে গিয়েছে। প্রসঙ্গত, অনুশ্রুতর প্রথম ভিডিও এতটাই জনপ্রিয় হয়েছিল যে, মুম্বই পুলিশ সেটিকে করোনা সচেতনতার কাজেও ব্যবহার করেছিল।

Leave a Reply

Your email address will not be published.