অসাধারণ গান গেয়ে নেটদুনিয়ায় ফের ভাইরাল বিখ্যাত রানু মন্ডল, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

Sabbir Rahman 0

রানু মন্ডল কে চেনেন না বর্তমানে পশ্চিমবঙ্গ তথা সারা ভারতবর্ষে এমন কোন মানুষকে খুঁজলেও পাওয়া যাবে না। সোশ্যাল মিডিয়ার শক্তির এক জ্ব’লন্ত উদাহরণ হলেন রানু মন্ডল।

রানাঘাট স্টেশনে ভি’খারিদের সাথে ভবঘুরের মতো জীবনযাপন করতেন তিনি। তার গানের গলা লক্ষ্য করেন অতীন্দ্র চক্রবর্তী, রানু মন্ডল এর গ’লায় কিংব’দন্তি লতা মঙ্গেশকরের গাওয়া

“এক পেয়ার কা নাগমা হে” গানটি সোশ্যাল মিডিয়ায় পো’স্ট করে দেন, ভারতবর্ষে ঝড়ের মধ্যে ছড়িয়ে যায় ভিডিওটি। রানু মন্ডল এর গান এর গলায় মু’গ্ধ হয়ে যান প্রত্যেকে।

এরপরে আর ফিরে তাকাতে হয়নি রানুকে, ডাক আসে সুদূর মুম্বাই থেকে। প্রখ্যাত শিল্পী ও সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া সঙ্গে তিনি ডু’য়েট করেন। তার গ’লায় গাওয়া “তেরি মেরি কাহানি” দুর্দান্ত হি’ট হয়।

বর্তমানে শোনা যায় রানু মন্ডল এর লকডা’উন এ অবস্থা খুবই খা’রাপ, অতন্ত সাধারণভাবে তিনি এখন জীবন যাপন করছেন। বিভিন্ন চ্যা’নেলের কাছে সাক্ষাৎকারও দেন তিনি।

এক্ষেত্রে তিনি বলেন, অর্থের অভাবে সকালের ব্রেকফাস্ট তিনি করতে পারছেন না, তাই তার শ’রীর খা’রাপ হচ্ছে। এছাড়াও বিভিন্ন সুযোগ পেলেও লোকবলের অভাবে সেখানে যেতে পারছেন না, তাই সম্প্রতি তার একটু অর্থাভাব দেখা দিয়েছে।

তবে সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে রানুকে আবার গেল দেখা। তবে কোনো নতুন গান নয়, রানু মন্ডল তার “তেরি মেরি কাহানি” নিয়ে হাজির হলেন এক নতুন রিয়্যা’লিটি শো-এ নবরূপে।

কমেডি স্টার নামে একটি শোতে রানু মন্ডল হাজির হন তার সুরেলা গ’লা নিয়ে। তিনি আসতেই দর্শকরা মাতোয়ারা হয়ে ওঠেন।সকলের অনুরোধে আবার তিনি গেয়ে শোনান তার বিখ্যাত গান “তেরি মেরি কাহানি”।

এমনকি গানটিকে একা’উন্টে অসম্ভব সুন্দর প্রাকৃতিক দৃশ্যের সাথে নিজেকে দেখান তিনি। মাঝে তিনি গাইতে গাইতে দর্শকদের গাইতে বলেন, মাঝেমধ্যে কিছু স’মস্যা থাকলেও তার গ’লায় দর্শক হয়ে যান মু’গ্ধ।

ভিডিওটি পো’স্ট করা হয়েছে এশি’য়া’নেট নামক ইউ’টিউব চ্যানেল থেকে। প্রায় পঁচিশ হাজারের মতো মানুষ ভিডিওটি লা’ইক করেছেন। কিন্তু দুঃ’খের সাথে পাঁচ হাজারের মতো মানুষ ভিডিওটি ডি’সলা’ইক করেছেন।

রিয়েলিটি শো’টির সম্ভবত তামিল বা তেলেগু ভাষার, কারণ সমস্ত ক’মেন্টই ওই রকম ভাষা থেকেই করা হয়েছে। রানু মন্ডল এর কিছু ব্যবহার তার ভ’ক্তদের খুবই দুঃ’খ দিয়েছিল।

এমনকি এয়ার’পোর্টে এক ভ’ক্ত তার সাথে ছবি তুলতে চাইলে রানু তাকে ধা’ক্কা মেরে সরিয়ে দিয়ে বলেন, তাকে যেন স্প’র্শ না করা হয়। স্বভাবতই এই ব্যবহারে চ’টেছেন সবাই।

তবে অনেকেই বলেছেন রানুর ম’স্তি’ষ্ক বিকৃ’তি সম’স্যা আছে, তাই রানু মাঝে মাঝে এরকম ব্যবহার করে ফেলেন। এগুলো কোনটিই রানুর ইচ্ছা করে করা নয়, তাই দর্শকদেরও উচিত তাকে একটু বোঝা। রানুর মত একজন প্রতিভাবান শি’ল্পী পাশে সকলে দাঁড়ানো উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *