হিন্দি গানে দুর্দান্ত নাচ ৯০ বছরের ঠাকুমার, তুমুল ভাইরাল ভিডিও

সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ার রমরমা ঠিক কতখানি, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি এতে কখন কী ভাইরাল হয়ে যায়, সেটিও বলা মুশকিল।

বাচ্চা হোক বা বয়স্ক, নিজেদের প্রতিভা বা হাস্যকর কোনো ঘটনার মাধ্যমে মুহুর্তেই ভাইরাল হয়ে যান নেট দুনিয়ায়। আবার সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরা সবাই চায় নিজেদের পরিচিতি বৃদ্ধি করতে।

কখনও কখনও নিজের অজান্তেই জনপ্রিয় হয়ে ওঠেন সাধারণ মানুষ। এবার এরকমই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে নাচতে দেখা গিয়েছে এক বয়স্কা মহিলাকে।

বলিউডের জনপ্রিয় গান ‘মস্ত জওয়ানি’ গানে তার নাচ দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সকলে। আসলে তাকে দেখে বোঝা যাচ্ছে বার্ধক্যজনিত কারণে দুর্বল হয়ে পড়েছেন তিনি।

তবে তা সত্ত্বেও কোনোরকম বিশ্রাম না নিয়েই নেচে চলেছেন অনবরত। এই বয়সেও এতো এনার্জি দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। কারণ তা হার মানাবে স্বল্প বয়সী কাউকে।

প্রতিভা প্রদর্শনের জন্য যে কোনো বয়স লাগেনা সেটাই প্রমাণ করেছেন ওই বৃদ্ধা। সকলের জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছেন তিনি। প্রসঙ্গত, এই ভিডিওটি পোস্ট করেছেন শুভাশিষ মাল নামক এক ভদ্রলোক। তারপরই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

পাশাপাশি কমেন্টে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন সকলে। কেউ কেউ লিখেছেন, ‘জিও ঠাকুমা।’ আবার কেউ বলেছেন, ‘আই লাভ ইউ ঠাকুমা।’ এক কথায় বলতে গেলে তার নাচে মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *