প্রে’মিকা ধোঁ’কা দিয়ে অন্য কারও সঙ্গে প্রে’ম করছে, রাস্তা আটকে গিফট করা স্কুটি ছি’নিয়ে নিল প্রাক্তন প্রেমিক

Sabbir Rahman 0

সোশ্যাল মিডিয়ায় কেবল যে প্রতিভার নজির মেলে বা খবর শুনতে পাই তা কিন্তু নয় বর্তমানে সোশ্যাল মিডিয়া একটি বিনোদনের অন্যতম অংশ হয়ে উঠেছে।

অবসর সময়ে বিনোদনের রসদ খুঁজে পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়া থেকে। কখনো কখনো কোনো মজার ঘটনা সামনে আসে যা আনন্দ দেয় বা হাস্যরসের যোগান দেয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেটি নিখাদ হাস্যরস সৃষ্টি করেছে। ভিডিও বিষয়টি আসলে উপহার ফেরত নেওয়ার। কি আছে ভিডিওটিতে?

ভিডিওটির ঘটনাটি ঘটেছে একটি প্রাক্তন প্রে;মিক-প্রে;মিকা কে কেন্দ্র করে। প্রে;মিক প্রে;মিকার মধ্যে বিচ্ছেদ হয়েছে আগেই। এরপর হঠাৎ করে প্রে;মিকের নজরে আসে যে তার প্রাক্তন প্রে;মিকা অন্য একজনের সাথে প্রে;ম করছে।

আর তারপরেই সেই প্রে;মিক প্রাক্তন প্রে;মিকাকে দেওয়া উপহার ফেরত চেয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি যুবক আর যুবতী স্কুটিতে বসে আছেন। আর অপর একটি যুবক স্কুটির চাবি চাইছে তরুণীর কাছে।

মেয়েটিও কম যায়না সেও সেই স্কুটিটি ছাড়বে না। আর এই নিয়েই রাস্তার মধ্য বচসা বেধে যায় তাদের মধ্যে। যা দেখতে ভীড় জমান উৎসুক জনতা।

আর ওখানে উপস্থিত কোনো সদস্যই এই ঘটনার দৃশ্য ক্যামেরাবন্দী করে সোশ্যাল সাইটে পোস্ট করে দেন। আর যা সামনে আসতেই ভাইরাল হয়েছে। প্রচুর লাইক কমেন্ট আর হাসির react এর ভরে গেছে ভিডিওটিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *