Breaking News
Home / বিনোদন / স্বামীর প্রা’ক্তন প্রেমিকাকে নেহার হু’মকি!

স্বামীর প্রা’ক্তন প্রেমিকাকে নেহার হু’মকি!

Advertisement

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর। অনেক আলোচনা-স’মালোচনার মাঝেই ৭ বছরের ছোট রোহনপ্রীতকে বিয়ে ক’রেছেন তিনি। তবে এবার রোহনের প্রেমিকাকে হু’মকি দিলেন নেহা কাক্কর।

রোববার (২৪ জানুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম নিউজ এইটিনের একটি প্র’তিবেদনে এ তথ্য জা’নানো হয়েছে। কিছুদিন হলো পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে বিয়ে ক’রেছেন নেহা।

নিজে’র বিয়ে হওয়া থেকে বাচ্চা হওয়া পর্যন্ত সবকিছু নিয়েই দারুণ মজা ক’রতে পারেন তিনি। স’ম্প্রতি এমনই একটি পোস্টার তিনি প্র’কাশ্যে নিয়ে আসেন যা সবাই বিশ্বা’স ক’রতে শুরু করেন।

পরে জা’না যায় এর সবটাই আ’সলে নিজে’র মিউজিক ভিডিও লঞ্চের জন্য প্রোমোশনাল প্ল্যান ছিল। যেমন একবার প্র’চার করেছিলেন আদিত্য নারায়ণের স’’ঙ্গে তার বিয়ে হবে। কিন্তু তার কয়েক দিন পর জা’না গেল পুরোটাই ভুয়া।

প্র’চারের স্বার্থেই করা। এই কারণেই নেহার বিয়ের খবর পেয়েও কেউ বিশ্বা’স করছিলেন না। তবে এবার রোহনের প্রেমিকাকে হু’মকি দিলেন তিনি। নেহার আগে রোহন প্রীতের অন্য প্রেমিকা ছিলেন। এবার তাকে নিয়েই ঝামেলা শুরু করলেন নেহা।

নেহা তার ইনস্টাগ্রামে পোস্ট করে লি’খেছেন, ‘আর একবার আমা’র বরকে ফোন করে দেখ, তোর কি অবস্থা করি..’ এই লেখার স’’ঙ্গে একটি গান করেন তিনি রোহনকে পাশে বসিয়ে। ভিডিওতে লেখেন আমা’র স্বামীর প্রাক্তনকে আমা’র জবাব।

যদিও ভিডিও দেখে বোঝা যাচ্ছে মজা করেই ক’রেছেন তিনি। কিন্তু এই ভিডিওতে অনেকেই নেহাকে বলেছেন, প্লিজ এবার এসব মিথ্যা প্র’চার ব’ন্ধ করুন আপনি। কিন্তু বললে কি হবে নেহা এসব শোনার মানুষ নয়। তিনি আছেন নিজে’র ছন্দে।

Advertisement

Check Also

অবশেষে ডি’ভোর্সের নোটিশ, যে পক্ষ থেকে নোটিশ পাঠালেন!

Advertisement গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হতে চলেছে, ভাঙতে যাচ্ছে টলিউড তারকা নুসরাত জাহান ও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *