আশ্চর্যকর ঘটনা! শিকার ধরতে গাছের মগডালে উঠে পড়লো এক বিশালাকার সা;প, তুমুল ভাইরাল ভিডিও

পৃথিবীতে সব প্র;জাতিই বেঁচে থাকে লড়াই করে। মানুষ হোক কিংবা অন্য কোনো প্রাণী সকলেই লড়াই করে বেঁচে থাকার জন্য। সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও প্রায়শই ভাইরাল হয় যা আমাদের এমন ঘটনার সাক্ষী রাখে।

প্রযু;ক্তি উ;ন্নত হওয়ার কারনে আর কোনো ঘটনাটির সাক্ষী না থাকার জন্য আর আপসোস করতে হয় না। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে আমরা ভাইরাল হওয়া ভিডিও দেখতে পাই।

অবসর সময়ের সঙ্গী যেহেতু সোশ্যাল মিডিয়া তাই সেখানে আজকাল আমরা বিভিন্ন ভিডিও দেখতে পাই। সেখানে ‘ভাইরাল’ কথাটি বেশ জনপ্রিয়। মাঝেমধ্যে নানান ভিডিও সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে ভাইরাল হতে দেখা যায়।

আর এভাবেই ছড়িয়ে পড়ে চারিদিকে। সম্প্রতি ইউটিউবের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। জীবনে বেঁচে থাকতে গেলে অনেকরকম পরিস্থিতির সম্মুখীন হতে হয়।

কিন্তু কখনই হার মানতে নেই। হার মানলে জীবনে জয়ের স্বাদ পাওয়া যায় না। তবে ভাইরাল হওয়া ভিডিওতে কে জিতেছে আর কেই বা প্রতিপক্ষের কাছে হেরে গিয়েছে তা জানা যায়নি।

যেহেতু ভিডিওটি ঘটনাস্থলের কয়েকজন মানুষই করেছেন। তবে তারা সদুত্তর দিতে পারেননি। আমরা যেকোনো হিংস্র বন্যপ্রাণীকে ভয় পাই। তবে সা;পের কথা যদি হয় তবে দশ হাত দূরে থাকেন সকলে। সা;প হিং;স্র তা বলা যায় না।

কিন্তু সে তার ফ;ণা দিয়ে একটিবার ছোবল মারলে অপরদিকে যে থাকবে তার বড়সড় বিপদ ঘটা অস্বাভাবিক কিছু নয়। তাই সা;প দেখলে মানুষ প্র;জাতি সবসময় দূরে থাকে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ব্ল্যাক মাম্বা সা;প। সা;;পেরও শত্রু আছে তা হল বেজি। বেজির স;ঙ্গে ব্ল্যা;ক মাম্বা সা;পটি ল;ড়াই করতে একেবারে গাছের মগডালে উঠে পড়েছে। ভিডিওটি ইউটিউব প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *