একটি আস্ত মোটরসাইকেল মাথায় নিয়ে বাসের ছাদে চড়লেন এক ব্যক্তি, নেটিজেনরা নাম দিয়েছেন বাহুবলি

বাহুবলীতে দেখা গিয়েছিল শিবলিঙ্গ কাধে চাপিয়ে নিতে যদিও সে তো সিনেমার কল্পকাহিনী কিন্তু বাস্তবের মাটিতে এবার এক বাহুবলীর দেখা মিললো। না না কোনো শিবলিঙ্গ কাধে তুলে তিনি ভাইরাল হননি তবে যেটা করেছেন সেটা অন্যান্য সাধারন মানুষের কাছে কিন্তু বেশ কঠিন।

সোশ্যাল মিডিয়ায় কেবল যে প্রতিভার নজির মেলে বা খবর শুনতে পাই তা কিন্তু নয় বর্তমানে সোশ্যাল মিডিয়া একটি বিনোদনের অন্যতম অংশ হয়ে উঠেছে। অবসর সময়ে বিনোদনের রসদ খুঁজে পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়া থেকে।

রাস্তার আনাচে কানাচে ঘটে যাওয়া নানান ঘটনা সামনে আসে যা কখনো অবাক করে কখনো আনন্দ দেয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ঘটনা সামনে এসেছে যা দেখে রীতিমতোন তাজ্জব হয়ে গেছেন সকলে।

ঘটনার যে ব্যক্তিটি উপস্থিত রয়েছেন তাকে বাস্তবের বাহুবলী বলেও অনেকে সম্বোধন করেছেন। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি মাথায় মোটরসাইকেল নিয়ে অনায়াসে সিড়ি ভেঙে বাসের মাথায় উঠছেন।

মাথায় আস্ত মোটরসাইকেল নিয়ে এভাবে তরতরিয়ে বাসের মাথায় ওঠার ক্ষমতা কজনের থাকে!! যেখানে সাইকেল ওঠাতে মানুষ হিমশিম খেয়ে যান সেখানে যেভাবে সহজেই বাসের ওপর মোটরসাইকেল নিয়ে উঠেছেন এই ব্যক্তি তাতে সকলে তাজ্জব হয়ে গেছেন।

ভিডিওটির কমেন্ট সেকশনে অনেকেই লিখেছেন খালি পেটে থাকলে এরকম অসম্ভব কাজকেও সম্ভব করে তুলতে হয়। আবার একজন জানিয়েছেন যে ভিডিওর এই ব্যক্তিটি গত 20 বছর ধরেই এভাবে ভারি বোঝা বাসের মাথায় তুলে দেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে তার কথা মানুষ জানতে পারছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *