Breaking News
Home / অন্যান্য / আশ্চর্যকর ঘটনা! গরুতে চালাচ্ছে বাইক, ভিডিও দেখে হেসে লুটোপুটি নেটদুনিয়ায়, তুমুল ভাইরাল ভিডিও

আশ্চর্যকর ঘটনা! গরুতে চালাচ্ছে বাইক, ভিডিও দেখে হেসে লুটোপুটি নেটদুনিয়ায়, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমানে পৃথিবীর খবর জানার জন্য একমাত্র মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। পৃথিবীর নানা অদ্ভু’ত আ’শ্চর্য ঘটনাবলী আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পারি ও জানতে পারি।

এমনকি সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেক মানুষ তার সুপ্ত প্রতিভা কে বিশ্বের সামনে আনার সুযোগ পান। আমাদের দেশের কোন কোন এমন অনেক প্রতিভা আছে যারা উপযুক্ত সুযোগের অভাবে সুপ্তই থেকে যান, কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়া সেই অসুবিধা দূর করেছে।

আজকাল সোশ্যাল কিশোর কিশোরী ও যুবক যুবতীদের প্রাধান্য বেশি। নাচ গান প্রভৃতি ভিডিওর সাথে সাথে নানারকম অ’দ্ভুত ঘটনাও ভাইরাল হতে দেখা যায়, যা দেখে আমরা সত্যিই অ’বাক হয়ে যাই।

প’শুপা’খিদের নিয়েও অনেক ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশাল মিডিয়াতে। প’শুপাখিদের সমাজে এমন অদ্ভু’ত অদ্ভু’ত কিছু কার্যকলাপ দেখা যায়, যা সত্যিই বিচিত্র।

এমনকি কিছু কিছু প’শুপাখির মজাদার আচরণ আমাদের সত্যিই হাসিয়ে দেয়, আবার কিছু কার্যকলাপ আমাদের সত্যি ভাবতে বাধ্য করে, সম্প্রতি ভাইরাল হলো এমন একটি ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি কালো গরু একটি দাঁড়িয়ে থাকা বাইকের উপর ধীরে ধীরে চড়ে বসছে। হঠাৎ এমন আচরণের কারণ কিছুই বোঝা যাচ্ছে না, তবে অনেকেই মনে করছেন সে হয়তো নিছক মজার ছলেই গাড়িটির উপর চড়ে বসছে।

গাড়িটির উপর চড়ে বসা দরুন গাড়ি নিজে নিজেই এগোতে শুরু করে, এবং কিছুটা ঘুরেই হঠাৎ করেই পড়ে যায় মাটির উপর। এবং গ’রুটি ও সেইসঙ্গে দাঁড়িয়ে যায়। ব্যাপার দেখে মনে হচ্ছিল গ’রুটি যেন বাইক চালাতে চাইছে, তাই সে বাইক এর উপর চড়ে বসতে চাইছে।

ভিডিওটি পো’স্ট করা হয়েছে সুভা খান সুভা নামে এক ব্যক্তি প্রো’ফাইল থেকে, অদ্ভু’ত ভিডিওটি পো’স্ট করার সঙ্গে সঙ্গেই তা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে। প্রায় তিন লাখের উপর মানুষ লা’ইক করেছেন ভিডিওটি, শে’য়ার করেছেন প্রায় 80 হাজার মানুষ।।

কমে’ন্ট বক্সের মানুষ হেসেই লুটোপুটি গরুটির কার্যকলাপ দেখে, তারা মনে করছেন গরুটি হয়তোবা বাইকটি চরতেই চেয়েছিল।এছাড়া গরুটির এরকম অদ্ভু’ত আচরণের কোন কারণ খুঁজে পাওয়া যায়নি। প’শুপাখিদের সমাজের প্রায়ই এরকম অদ্ভু’ত ভিডিও ভাইরাল হয়।

এর আগেও ভাইরাল হয়েছিল বিশাল এক দানবাকৃতি ব্যা’ঙের সাপ গিলে খেয়ে ফেলার ঘটনা, আবার জলের তলায় থাকা মাছের মু’খের মধ্যে থেকে কাঁ’কড়া বি’ছে বেরিয়ে আসার ঘটনা, এইসব ঘটনা গুলি সত্যি অবা’ক করে দেওয়ার মত।

প’শুপাখিদের সমাজ সত্যিই রহস্যময়, তাদের মনোভাব না তারা ছাড়া বোঝা খুবই অস’ম্ভব। একটি গরু কিভাবে বাই’ক চালাচ্ছে তা দেখে অবাক নেটিজেনদের অনেকাংশ। ভিডিও টির স’ত্যতার ব্যাপারে কিছু জানা যায়নি। ২ লাখ ৫০ হাজরের ও বেশি মানুষ পছ’ন্দ করেছে হাস্যকর এই ভিডিও। সাথে ২৮০০ এর বেশি জন কমে’ন্ট করেছেন। ১ কোটির বেশি জন দেখেছে।

Advertisement

Check Also

সূর্যের তাপে গলে যাচ্ছে প্যারিসের এই বাড়িটি

Advertisement সূর্যের তাপে বাড়িটি গলে গফলে পড়ছে। বাড়ির দেয়ালের রং থেকে শুরু করে জানালা দরজা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *